রাজশাহী মেডিকেলে আরও ৮ জনের মৃত্যু

আগের সংবাদ

সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

১২ কোটি টাকা দিলে সীতা হবেন কারিনা

প্রকাশিত: জুন ৮, ২০২১ , ১২:১৩ অপরাহ্ণ আপডেট: জুন ৮, ২০২১ , ১২:১৩ অপরাহ্ণ

রামায়ণ, মহাভারত থেকে গল্প নিয়ে কিংবা পৌরাণিক কাহিনী নিয়ে বলিউডে নির্মাণ হয়েছে বেশকিছু গল্প। ফের একবার রামায়ণের গল্প পর্দায় আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। সূত্রের খবর, এই ছবিতে সীতার ভূমিকায় অভিনয় করার প্রস্তাব পেয়েছেন কারিনা কাপুর খান।

সীতার ভূমিকায় অভিনয় করতে কারিনা কত টাকা দর হাকিয়েছেন জানেন?

জানা গেছে, অলৌকিক দেশাই-এর রামায়ণে অভিনয়ের জন্য কারিনা ১২ কোটি টাকা চেয়েছেন। যদি পরিচালক কারিনাকে এই পারিশ্রমিক দিতে রাজি হয়ে যান, তাহলে এটাই তার এখনও পর্যন্ত সবথেকে বেশি পারিশ্রমিক হতে চলেছে। সূত্রের খবর, সাধারণত কারিনা প্রতি ছবির জন্য ৬-৮ কোটি টাকা নিয়ে থাকেন। তবে তার এতটা বেশি টাকা চেয়ে বসায় কিছুটা হলেও ভাবাচ্ছে প্রযোজককে।

প্রসঙ্গত, বলিউডে অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক নেন দীপিকা পাড়ুকোন। তার পারিশ্রমিক এই মুহূর্তে ১৩ কোটি টাকা। শোনা যাচ্ছে সীতা হিসাবে দীপিকার নামও তালিকায় রয়েছে। তবে এখনও এবিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। সূত্রের খবর, অলৌকিক দেশাইয়ের এই ছবির নাম রাখা হয়েছে ‘সীতা’। ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।

এদিকে কারিনার সীতা হওয়ার খবরে বিন্দুমাত্র খুশি নন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের অনেকেই মনে করছেন কারিনা এক্কেবারে ‘সীতা’ চরিত্রের জন্য উপযুক্ত নন।

ডি-এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়