দেশের রাজনীতিতে মোহাম্মদ নাসিমের শূন্যতা অপূরনীয়

আগের সংবাদ

তিন বছরে অর্থ পাচারের মামলা হয়েছে ৫০-৬০টি: দুদক

পরের সংবাদ

বাংলাদেশ বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রাথমিক দল ঘোষণা

প্রকাশিত: জুন ৮, ২০২১ , ৯:১৫ অপরাহ্ণ আপডেট: জুন ৮, ২০২১ , ৯:১৫ অপরাহ্ণ

অস্ট্রেলিয়া ক্রিকেট দল আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসবে। এ সফরে মাহমুদউল্লাহ রিয়াদের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ খেলবে অজিরা। এই সিরিজের চূড়ান্ত সূচি এখনও ঘোষণা করা হয়নি। তবে এর মধ্যেই অ্যারন ফিঞ্চকে অধিনায়ক করে ২৯ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এই দলটা শুধু বাংলাদেশ সফরের জন্য নয়, আগামী জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্যও একই দল দিয়েছে অজিরা। বাংলাদেশ সফরে আসার আগে উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। তাই এই দুই সিরিজকে সামনে রেখেই প্রাথমিক দল ঘোষণা করেছে অজিরা। দলে যোগ করা হয়েছে বেন ডারমট, ড্যান ক্রিস্টিয়ান, ক্যামেরন গ্রিন, অ্যাস্টন টার্নার, ওয়েস আগার ও নাথান এলিসকে।

গত মাসে উইন্ডিজ সফরের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল দিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। সেই স্কোয়াডের সঙ্গেই নতুন যুক্ত হয়েছেন এই ছয়জন। এত বড় স্কোয়াড ঘোষণার প্রধান কারণ সামনে আসন্ন বাংলাদেশ সফর। দীর্ঘ সিরিজ সামনে বলেই বেশি ক্রিকেটার নিয়ে এত বড় স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার প্রাথমিক দল: অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ময়জেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাক ডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

আর-ই/ডি-এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়