তীব্র মুসলিম বিদ্বেষ থেকেই কানাডায় এই হত্যাযজ্ঞ

আগের সংবাদ

যুক্তরাজ্যে ও যুক্তরাষ্ট্রের সংবাদপত্র, সরকারি ওয়েবসাইট ডাউন

পরের সংবাদ

আমতলীতে ব্রিজ ভেঙে ৭ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত: জুন ৮, ২০২১ , ৫:০৩ অপরাহ্ণ আপডেট: জুন ৮, ২০২১ , ৫:০৩ অপরাহ্ণ

বরগুনার আমতলীতে একটি আয়রণ ব্রিজ ভেঙে নদীতে পড়ে গেছে, এতে ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ। যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে ২ ইউনিয়নের ৭ গ্রামের ১৫ হাজার মানুষের। সোমবার দিবাগত রাতে আঠারোগাছিয়া ইউনিয়নের উত্তর গাজীপুর গ্রামে হাজি বাড়ির সামনের নির্মিত আয়রণ ব্রিজটি ভেঙে পড়ে।

মঙ্গলবার ( ৮ জুন) দুপুরে সরেজমিন গিয়ে দেখা যায়, আয়রণ ব্রিজটির মধ্যের অংশ ভেঙে নদীতে পড়ে জোয়ারের পানিতে ভাঙ্গা অংশ তলিয়ে গেছে। ব্রিজটি দিয়ে পারাপার হতে পারছেনা সাধারণ মানুষ।

জানা গেছে, ২০০৮ সালে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ গাজীপুর নদীতে হাজিবাড়ী সংলগ্ন স্থানে আয়রণ ব্রিজ নির্মাণ করে। নির্মাণের ১২ বছরের মাথায় ব্রিজটির মাঝখানের অংশ ভেঙে নদীতে পড়ে। ব্রিজটি দিয়ে আঠারোগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী, মধ্য সোনাখালী, উত্তর সোনাখালী, ইউনিয়ন পরিষদ, সোনাখালী স্কুল এন্ড কলেজ, উত্তর গাজীপুর এবং কুকুয়া ইউনিয়নের কুকুয়া হাট এলাকার প্রায় ১৫ হাজার মানুষ উপজেলা সদরের সাথে চলাচল করে থাকে।

উত্তর গাজীপুর গ্রামের বাসিন্ধা শিক্ষক আবু সালেহ বলেন, ব্রিজটি ভেঙে পড়ায় দুই ইউনিয়নের ৭টি গ্রামের প্রায় ১৫ হাজার লোকের যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

উপজেলা প্রকৌশলী মো. আল মামুন বলেন, মঙ্গলবার দুপুরে আয়রণ ব্রিজটি ভেঙ্গে যাওয়ার সংবাদ পেয়ে সেখানে লোক পাঠানো হয়েছে। বিষয়টি যথাযত কর্তৃপক্ষের কাছে ব্যবস্থা নেওয়ার জন্য পাঠানো হবে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, ভাঙা ব্রিজ এলাকা পরিদর্শন করে মানুষের যাতে দুর্ভোগ পোহাতে না হয় সেই ব্যবস্থা নেওয়া হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়