×

বিনোদন

সক্রিয়ভাবে রাজনীতি করতে চান সায়নী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২১, ০৪:০৪ পিএম

ভিন্নধর্মী গল্পের সিনেমা, ওয়েব সিরিজে সাহসী ভূমিকায় দেখা মেলে অভিনেত্রী সায়নী ঘোষের। সম্প্রতি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী ছিলেন সায়নী। কিন্তু জয়ের মুখ অল্পের জন্য দেখতে পাননি। তবে সম্প্রতি যুব তৃণমূলের রাজ্য সভাপতি পদে অভিষেক হয়েছে অভিনেত্রী সায়নী ঘোষের।

এ দায়িত্বপ্রাপ্তি প্রসঙ্গে সায়নী বলেছেন, ‘এত গুরুত্বপূর্ণ পদ পেয়ে আমার তো আকাশ থেকে পড়ার মতো অবস্থা! এই গুরুদায়িত্ব দেওয়ার জন্য মুখ্যমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ। নিজের প্রতি আমার আস্থা রয়েছে। অভিনয়েও এসেছিলাম কোনো ব্যাকগ্রাউন্ড ছাড়া। কাজ করতে করতে শিখেছি। এখানেও ধীরে ধীরে শিখে যাব সব কিছু।’ অভিনয় প্রসঙ্গেও মুখ খুলেছেন সায়নী ঘোষ।

অভিনয় না রাজনীতি, কোনটা এখন প্রাধান্য পাবে? এমন প্রশ্নের উত্তরে সায়নী বলেন, ‘অভিনয় প্রথম প্রেম আমার। কিন্তু অভিনেতা-অভিনেত্রীরা রাজনীতিতে হাওয়া খেতে আসেন, এই ভুল ধারণা ভাঙতে চাই। তাই রাজনীতিটা খুব সিরিয়াসলি করতে চাই।’ এত ব্যস্ততার ফাঁকে নিজের জন্য অবসর মেলে? সায়নী বলেন, ‘এত মানুষ আমার জীবনে এসে গিয়েছেন, তাদের সঙ্গে কথা বলতে গিয়ে নিজের জন্যই আর সময় নেই। অবসর মিললে মা-বাবার সঙ্গে গল্প করি। তাঁরাও আমাকে আর সেভাবে পান না। আর দুটো কুকুরছানা রয়েছে, ওদের আদর করি।’

সায়নী ঘোষের অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে টেলিফিল্মের মাধ্যমে। বড় পর্দায় আত্মপ্রকাশ ‘নটবর নট আউট’ সিনেমায় একটি ছোট ভূমিকায়। এরপর বেশ কিছু সিনেমা করেছেন তিনি। বর্তমানে ওয়েব সিরিজে জনপ্রিয় মুখ সায়নী ঘোষ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App