×

সারাদেশ

শ্যামগঞ্জে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২১, ১২:৪৯ এএম

শ্যামগঞ্জে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

জনগণের নিরাপত্তায় শ্যামগঞ্জ টু দূর্গাপুর-বিরিশিরি সড়কে সকাল ৮ টা থেকে রাত ৮ পর্যন্ত অনিয়ন্ত্রিত ট্রাক চলাচল বন্ধের দাবিতে এবং নিরাপদ সড়কের দাবিতে ”নিরাপদ শ্যামগঞ্জ ব্যানারে” মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

রবিবার (৬ জুন) শ্যামগঞ্জের কুমুদগঞ্জ মোরে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মানববন্ধনে শিক্ষক, ছাত্র, ছাত্রী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ কুমুদগঞ্জ মোরে ঘন্টা ব্যাপি চলা এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নিরাপদ শ্যামগঞ্জ কমিটির আহবায়ক মো. মারিয়ান জামান খান সোহান, সদস্য সচিব ইমন হাছান শাওন, সহকারী প্রধান শিক্ষক মাকসুদুল আলম, শিক্ষক গোবিন্দ বনিক, শিক্ষক আল আমীন, শেখ সালাউদ্দিন চাঁন, আসাদুজ্জামান ডানু, সালমান রহমান পল্লব,অভিরায়হান সাব্বির, মোস্তাকিন, সৈয়দ এস এম রিজু, শাহাদাৎ হোসেন, অংগনা পাল, উজ্জল শেখ, পাপন, সঞ্চিত, কাজল, মো. উজ্জল মিয়া, আজহারুল ইসলাম সুমন, রানা দিপু, নির্মল, রনি প্রমুখ।

বক্তরা বলেন, প্রতিদিন অনিয়ন্ত্রিত ও বেপুরোয়া ট্রাক চলাচলের কারণে প্রতিদিন দুর্ঘটনায় প্রাণহানিসহ বহুলোক পঙ্গুত্ব বরণ করছে। প্রতিদিন হতাহতের ঘটনা ঘটলেও কোনো বিচার পাচ্ছে না ভুক্তভোগী পরিবারগুলো। ফলে এ সড়কটি এখন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে।

তাই সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ট্রাক চলাচল বন্ধ, নিরাপদ সড়ক ও কুমুদগঞ্জ মোড়ে ফুট অভার ব্রিজ, রোড ডিভাইডার, লাইসেন্সবিহীন চালক দিয়ে ট্রাক চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App