×

সারাদেশ

নিজ গ্রামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তুষ্টির দাফন সম্পন্ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২১, ০৩:৩১ পিএম

নিজ গ্রামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তুষ্টির দাফন সম্পন্ন

ঢাবি ছাত্রী তুষ্টির মরদেহ।

নেত্রকোণার আটপাড়া উপজেলার নীলকন্ঠপুর গ্রামের হাজারো মানুষের অশ্রুজলে ও ভালোবাসায় শেষ বিদায় জানানো হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মেধাবী ছাত্রী ইসরাত জাহান তুষ্টিকে।

সোমবার (৭ জুন) সকালে আটপাড়া উপজেলার নীলকন্ঠপুর গ্রামের ঈদগাহ মাঠে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়।

একমাত্র মেয়েকে হারিয়ে পরিবারের লোকজন যেন শোকে পাথর তেমনি এলাকাবাসীর মধ্যেও শোকের ছায়া নেমে এসেছে। মেধাবী এই শিক্ষার্থীকে হারিয়ে সবাই বাকরুদ্ধ। তার এই অকাল মৃত্যু যেন কেউ মেনে নিতে পারছেন না।

[caption id="attachment_288684" align="aligncenter" width="700"] ঢাবি ছাত্রী তুষ্টির মরদেহ।[/caption]

গতকাল রবিবার সকালে রাজধানীর আজিমপুরের স্টাফ কোয়ার্টারের বাথরুম থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী ইসরাত জাহান তুষ্টির মরদেহ উদ্ধার করে পুলিশ।তুষ্টি নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের নীলকন্ঠপুর গ্রামের মো. আলতাব উদ্দিনের কন্যা।

ওই ছাত্রীর চাচা প্রভাষক ঈমাম হোসেন বলেন, তুষ্টি একজন মেধাবী ছাত্রী ছিলো। সে ধর্মরায় রামধনু উচ্চ বিদ্যালয় থেকে প্রথম বিভাগে (জিপিএ ৫) পেয়ে এসএসসি, এরপর মদন উপজেলার জোবাইদা রহমান মহিলা কলেজ থেকে প্রথম বিভাগে (জিপিএ-৫) এইচএসসি পাস করেন। তারা তিন ভাই এক বোন। সে ভাই বোনদের মধ্যে দ্বিতীয়। তার বাবা একজন ধান চালের ব্যবসায়ী, আর মা গৃহিণী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App