×

সারাদেশ

তাড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২১, ১০:৫১ পিএম

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়ের ডুবাইল জলমহালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে মো. শফিকুল ইসলাম (৩৫) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ৩ জন আহত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (৭ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের ডুবাইল জলমহলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দিগদাইড় পশ্চিমপাড়ার গ্রামের সাদেক ভেন্ডারের লোকজনের সাথে প্রবাসী মতি মিয়ার গ্রুপের লোকজনের বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার সন্ধ্যা ৭টার দিকে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয় ডুবাইল বিলের সামনে।

এ সময় প্রতিপক্ষের ছোঁড়া বল্লমের আঘাতে দিগদাইড় গ্রামের মো. মতি মিয়ার ছেলে মো.শফিকুল ইসলাম গুরুতর আহত হয়।তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন। সে দিগদাইড় পশ্চিমপাড়ার গ্রামের সাদেক ভেন্ডারের পক্ষের লোক বলে এলাকাবাসী জানিয়েছেন।আহতদের মধ্যে ২ জনকে গুরুত্বর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App