×

বিনোদন

চয়নিকার ওয়েব ফিল্মে পরীমনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২১, ০৪:১৭ পিএম

চয়নিকার ওয়েব ফিল্মে পরীমনি

নির্মাতা চয়নিকা চৌধুরীর সঙ্গে নায়িকা পরীমণি।

চয়নিকার ওয়েব ফিল্মে পরীমনি

‘অন্তরালে’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। এতে তাকে দেখা যাবে, অর্পিতা নামে বনেদি পরিবারের এক গৃহবধূর চরিত্রে। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় ওয়েব ফিল্মে গল্প ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

জানা গেছে, ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের প্রযোজনায় ‘অন্তরালে’র শুটিং শুরু হতে পারে চলতি মাসের শেষে। তবে সেটা নির্ভর করছে দেশের করোনা পরিস্থিতির ওপর। পরী ছাড়া এই ফিল্মে অন্য কারা অভিনয় করছেন, তা এখনও চূড়ান্ত হয়নি। এটি মুক্তি পাবে একটি ওটিটি প্লাটফর্মে।

ওয়েব ফিল্মটির গল্পে দেখা যাবে, অর্পিতা একটি বনেদি সনাতন পরিবারের বউ। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা মার্ডার রহস্য যুক্ত হয়ে যাবে। মার্ডার মানেই যে দৌঁড়ে মারপিট করে খুন, তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায়, তাহলে জীবনটা কেমন হয়ে যায়, সেটাও উঠে আসবে।

এর আগে, পরীমনি‘পাফ ড্যাডি’ শিরোনামে একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন, যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন আবদুন নূর সজল। পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ফুলিঙ্গ’। মুক্তির অপেক্ষায় আছে তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিরোনামের একটি সিনেমা। এছাড়া ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ শিরোনামের দুটি সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা আছে তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App