×

জাতীয়

কামরাঙ্গীরচরে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রী আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২১, ০৬:১৪ পিএম

কামরাঙ্গীরচরে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রী আত্মহত্যা

প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসায় গলায় ফাঁস দিয়ে পুষ্প মনি (১৫) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার (৭ ‍জুন) বেলা ২টার দিকে কামরাঙ্গীরচর রনি মার্কেট এলাকার ৩ নম্বর রোডের ১০ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসক বেলা সাড়ে ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ টুঙ্গীবাড়ি উপজেলার পাঁচগাঁও গ্রামের আলী হোসেন ও ময়না বেগম দম্পতির মেয়ে পুষ্পা। ১ ভাই ৩ বোনের মধ্যে সে ছিলো সবার বড়।

তার বাবা আলী হোসেন জানান, রনি মার্কেট এলাকার নিজেদের ৪তলা বাড়িটির ৩য় তলায় থাকে তারা। স্থানীয় ওয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়ে পুষ্পা। দুপুরে বাসায় সে ঘুমিয়ে ছিলো। ঘুম থেকে উঠতে দেরি করায় বাবাই তাকে ডাকাডাকি করে। তার মাও এ কারণে পুষ্পাকে কিছুটা বকাঝকা করে। এক পর্যায়ে বাবা কাজের জন্য বাসার বাইরে চলে যাওয়ার পর রুমের দরজা বন্ধ করে দেয় সে। তখন তার মা অনেক ডাকাডাকি করেও দরজা না খুলয়ায় পরে জনালা দিয়ে দেখেন, ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে পুষ্পা।

এরপর দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে নেওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App