নিজ গ্রামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তুষ্টির দাফন সম্পন্ন

আগের সংবাদ

করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ১৯৭০

পরের সংবাদ

যুবলীগ নেতার কিডনি প্রতিস্থাপনে ২৫ লাখ টাকা দিল তার সহযোদ্ধারা

প্রকাশিত: জুন ৭, ২০২১ , ৩:৪৬ অপরাহ্ণ আপডেট: জুন ৭, ২০২১ , ৩:৪৬ অপরাহ্ণ

নোয়াখালী জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমান আওয়ামী লীগ নেতা সাঈদ মাহবুব পারভেজের কিডনি প্রতিস্থাপনের জন্য ২৫ লাখ টাকা সংগ্রহ করেছে জেলা যুবলীগ, ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা। শনিবার (৭ জুন) রাতে জেলা শহরের স্কাই ভিউ রেস্টুরেন্টে জেলা যুবলীগ, ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাদের এক জরুরি সভায় এ অর্থ সংগ্রহ করা হয়।

সাঈদ মাহবুব পারভেজের চিকিৎসার অর্থ সংগ্রহের জন্য এ সভার আয়োজন করেন জেলা যুবলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, জেলা যুবলীগরে সাবেক সভাপতি আবু তাহের ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু।

এসময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, শহর আওয়ামী লীগের সহসভাপতি কিশোর চন্দ্র শীল, জেলা ছাত্রলীগের আসাদজ্জামান আরমান, সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানসহ জেলা যুবলীগ, ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা এখনো দুঃসময়ে-দূর্দিনে একে অপরের পরিপূরক হয়ে কাজ করতে পারেন মন্তব্য করে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী নোয়াখালী জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমান আওয়ামী লীগ নেতা সাঈদ মাহবুব পারভেজ দীর্ঘদিন যাবৎ জটিল কিডনি রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। চিকিৎসকরা জানিয়েছেন দ্রুত তার কিডনি প্রতিস্থাপন করতে হবে। তাই জরুরি বৈঠকের মাধ্যমে নোয়াখালী জেলা যুবলীগ, ছাত্রলীগের সাবেক ও বর্তমান সভাপতি-সাধারণ সম্পাদকদের কাছ থেকে পারভেজের কিডনি প্রতিস্থাপনের জন্য ২৫ লাখ টাকার অর্থ যোগান করা হয়েছে।

তিনি বলেন, আগামী ৮ জুনের মধ্যে চাহিত টাকা সংগ্রহ হয়ে যাবে। তার পরই পারভেজের চিকিৎসা দ্রুত শুরু হবে। পারভেজের সুস্থ্যতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন আওয়ামী লীগের এই নেতা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়