আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

আই ডু নট ডেয়ার এনিবডি

পরের সংবাদ

নুসরাতের চোখে-মুখে ‘বেবি গ্লো’!

প্রকাশিত: জুন ৭, ২০২১ , ১০:৪১ পূর্বাহ্ণ আপডেট: জুন ৭, ২০২১ , ১০:৪১ পূর্বাহ্ণ

টলিউড তারকাদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার বিচারে একদম উপরের দিকে নুসরাত জাহান। নায়িকার মা হওয়ার গুঞ্জন নিয়ে গত ৪৮ ঘন্টায় তোলপাড় ইন্ডাস্ট্রি, সোশ্যাল মিডিয়াতে রীতিমতো হৈচৈপূর্ণ অবস্থা। তবে সেই বিতর্কের জের নিয়ে একবিন্দু মাথাব্যাথা নেই নুসরাতের। তিনি খোশমেজাজে সময় কাটাচ্ছেন, বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি করছেন, আর ইনস্টাগ্রামের দেওয়াল ভরিয়ে দিচ্ছেন একের পর এক পোস্টে। খবর হিন্দুস্তান টাইমসের।

রবিবার বিকালে নিজের একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামের পোস্ট করলেন নুসরাত জাহান। ঝলমলে নীল সাটিনের শাড়িতে ঠিকরে পড়ছে গ্ল্যামার। খোলা ঢেউ খেলানো চুল, সঙ্গে হালকা মেক-আপ আর ন্যুড লিপস্টিপে ভারি মিষ্টি লাগছে নুসরাতকে। যদিও এই ছবির কমেন্ট বক্সে নায়িকার অনেক ভক্তই বলছেন নুসরাতের এই গ্লো- করবার কারণটা নাকি ভিন্ন! অনেকের মতেই মা হতে চলার কারণেই নাকি নায়িকার মুখের দীপ্তি বদলেছে। একজন তো সোজাসুজি লিখে দিয়েছেন, নুসরাতকে নাকি আগের চেয়ে অন্যরকম দেখতে লাগছে। একজন লিখে দিয়েছেন, ‘প্রেগন্যান্সি ওয়েটের জন্য আগের চেয়ে দেখতে ভালো লাগছে।’

অন্যদিকে নুসরাত এই ছবি শেয়ার করে লিখেছেন, ‘বেঁচে থাকা এবং কাউকে ভালোবাসার মধ্যে আনন্দ খুঁজে নেওয়াই হল একজন নারীর প্রকৃত প্রসাধন।’ ভালোবাসায় হোঁচট থেকেও সব বাধা পেরিয়ে ‘এগিয়ে দে’ বার্তাই যেন উঠে এল নুসরাতের এই পোস্টে।

নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা নানারকম মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়াল। প্রশ্ন অনেক, তবে উত্তর মিলছে না। কেউ কেউ তো এমনটাও ভাবছেন এটা কোনও পাবলিসিটি কৌশল নয় তো!

নিখিল আগেই বলছেন, সাত মাস নুসরাতের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই, তিনি এই সন্তান সম্পর্কে কিছুই জানেন না। অন্যদিকে, যশদাশগুপ্তর সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতাও কারোর নজর এড়াচ্ছে না। এই সবের মাঝেই ইনস্টাগ্রামে একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে চলেছেন নুসরাত।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়