সন্ধ্যায় ভারতের বিপক্ষে কঠিন পরীক্ষার সামনে জামাল-তপুরা

আগের সংবাদ

নিজ গ্রামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তুষ্টির দাফন সম্পন্ন

পরের সংবাদ

দমকা হাওয়ায় উড়ে গেল মিমির মাস্ক

প্রকাশিত: জুন ৭, ২০২১ , ৩:০৬ অপরাহ্ণ আপডেট: জুন ৭, ২০২১ , ৩:০৬ অপরাহ্ণ

মিমি চক্রবর্তী খুবই সচেতন একজন মানুষ। দিন কয়েক আগে মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলেছেন। করোনাকালে সকলকে বারবার মনে করিয়ে দিয়েছেন হাত ধোওয়ার এবং মাস্ক পরে থাকার কথা। সাবধানতা মেনে চলছেন নিজেও। কিন্তু সেই সাবধান মিমির মুখ থেকে মাস্ক উড়িয়ে নিয়ে গেল দমকা হাওয়া!

এত দিন বড় পর্দায় দমকা হাওয়ায় নায়িকাদের ওড়না এবং শাড়ির আঁচল উড়তে দেখা গিয়েছে অনেক বার। কিন্তু মাস্ক উড়ে যাওয়ার ঘটনা বোধ হয় এই প্রথম! গতকাল রবিবার আবাসনের গাড়ি পার্কিংয়ে দাঁড়িয়ে ছিলেন মিমি। তখন আচমকা হাওয়া এই কাণ্ড- ঘটিয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে সে ঘটনার ভিডিও দিয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রচুর- হাওয়ায় এলোমেলো হয়ে যাচ্ছে মিমির চুল। হাতে ধরে রাখা ক্যামেরার দিকে তাকিয়ে হাসার চেষ্টা করছেন সাংসদ অভিনেত্রী।

কিন্তু উড়ে আসা চুল বারবার ঢেকে দিচ্ছে তার মুখ। কয়েক সেকেন্ডের এই ভিডিও দিয়ে তিনি লিখেছেন, ‘আমি পার্কিংয়ে আটকে গিয়েছি। হাওয়ায় মাস্ক উড়ে গিয়েছে।’ মিমির অনুরাগীরা যে তার স্টোরি দেখে বেশ আনন্দ পেয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে আজ সোমবার সকালেই আরও একটি ভিডিয়ো দিয়েছেন মিমি। কালো লম্বা ঝুলের পোশাকে, খোলা চুলে অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়ে তুলেছেন অভিনেত্রী। মাত্র ৩ ঘণ্টায় এক লক্ষের কাছাকাছি মানুষ দেখেছেন সেই ভিডিও।

রি-এস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়