×

জাতীয়

হবু স্ত্রীকে আনতে গিয়ে সদরঘাটে এসআই শাওলিনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২১, ০৯:৩৩ পিএম

হবু স্ত্রীকে আনতে গিয়ে সদরঘাটে এসআই শাওলিনের মৃত্যু

পুলিশ কর্মকর্তা শাওলিন আকিব। ফাইল ছবি

বিয়ের সব কিছুই চূড়ান্ত। কনে ঢাকায় এলেই বিয়ে হবে। হবু স্ত্রীকে আনতে পুরান ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালে যান পুলিশ কর্মকর্তা শাওলিন আকিব। বরগুনা থেকে আসা রাজারহাট বি নামের লঞ্চটিও সদরঘাট টার্মিনালে ভেড়ে। শাওলিন লঞ্চটিতে ওঠার সময় বৃষ্টিতে পিচ্ছিল হয়ে যাওয়া টার্মিনালে পা পিছলে পড়ে পন্টুনে মাথায় আঘাত পান এবং অচেতন হয়ে বুড়িগঙ্গায় পড়ে গিয়ে প্রাণ হারান তিনি।

রবিবার (৬ জুন) সকালে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ কর্মকর্তা শাওলিন আকিব (২৮) পুলিশের বিশেষ শাখার (এসবি-এসআই) রাজনৈতিক বিভাগের উপপরিদর্শক ছিলেন। মালিবাগে এসবির প্রধান অফিসে কর্মরত ছিলেন তিনি।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শাওলিন সপরিবার রাজধানীর মাতুয়াইলে কাজীরগাঁওয়ে থাকতেন। সম্প্রতি তাঁর বিয়ের সব কিছু চূড়ান্ত হয়। শনিবার সন্ধ্যায় বরগুনা থেকে ছেড়ে আসা রাজারহাট বি লঞ্চে ওঠেন তাঁর হবু স্ত্রী ও স্বজনেরা। রবিবার সকাল ৭টার দিকে লঞ্চটি সদরঘাট টার্মিনালে ভেড়ে। এ সময় শাওলিন তাঁর হবু স্ত্রীকে আনতে লঞ্চটিতে উঠছিলেন। একপর্যায়ে তিনি পা পিছলে টার্মিনালের পন্টুনের ওপর পড়ে গেলে তাঁর মাথায় আঘাত লাগে এবং অচেতন হয়ে বুড়িগঙ্গায় পড়ে তার তাঁর মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App