×

বিনোদন

ছবি পোস্ট করে যে বার্তা দিলেন আনুষ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২১, ০৯:০৪ এএম

ছবি পোস্ট করে যে বার্তা দিলেন আনুষ্কা

আনুষ্কা শর্মা।

এই মুহূর্তে ইংল্যান্ডের সাউদাম্পটনে রয়েছেন আনুষ্কা শর্মা। স্বামী বিরাট কোহলির সঙ্গে সফররত ভারতীয় ক্রিকেট দলের সঙ্গী হয়েছেন তিনি। আর কয়েক দিনের মধ্যেই সাউদাম্পটনের ক্রিকেট স্টেডিয়ামে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউ জিল্যান্ডের সঙ্গে মুখোমুখি হবে ভারতীয় ক্রিকেট দল। আপাতত স্বামী তথা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট ও খুদে ‍ভামিকা-র সঙ্গে কোয়ারেন্টাইনে রয়েছেন এই বলি-অভিনেত্রী। এবার সেই হোটেল থেকেই নিজের একটি ছবি পোস্ট করলেন আনুষ্কা।

ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করা সেই ঝাঁ চকচকে ছবিতে দেখা যাচ্ছে হোটেলের বারান্দায় একগাল হাসি নিয়ে দাঁড়িয়ে রয়েছেন আনুষ্কা। একঢাল খোলা চুল আর সঙ্গে অফ হোয়াইট রঙের হুডি, কার্গো পরনে বলি-তারকা ধরা দিয়েছেন এক্কেবারে ক্যাজুয়াল অবতারে। আনুষ্কার পিছনেই দেখা যাচ্ছে জনশূন্য বিরাট ক্রিকেট স্টেডিয়াম। বলাই বাহুল্য, এখানেই খেলা হবে ভারত-নিউজিল্যান্ডের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। বোঝা গেল, স্টেডিয়ামের প্রায় গা ঘেঁষা এই হোটেলেই থাকছেন তারকা-জুটি। ছবির সঙ্গে স্বামীর জন্য একটি বার্তাও দিয়েছেন তিনি।

আনুষ্কার সরেস মন্তব্য, মাঝেমধ্যে বিরাটকে 'বাড়িতে কাজের কথা হবে না' মার্কা কথা থেকে ছাড় দেওয়া হয়!" আর কোয়ারেন্টাইন অবস্থায় হোটেলের বারান্দায় আনুষ্কার এই ছবি কে তুলে দিয়েছেন তা বলার জন্য কিন্তু কোনও পুরস্কার নেই।

বুধবার ইংল্যান্ডের বিমানে ওঠার আগে বিমানবন্দরে বিরাট কোহলির সঙ্গে দেখা গেছিল আনুষ্কাকে। দু'জনের মুখই ঢাকা ছিল মাস্কে। কোলে ছিল তাদের ছোট্ট সন্তান ভামিকা। ভামিকার মুখ যেন পাপারাৎজিদের ক্যামেরার লেন্সের সামনে প্রকাশ না পায় তার জন্য খুদেকে আঁকড়ে রেখেছিলেন আনুষ্কা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App