খাদ্য মন্ত্রণালয়ের সচিব নাজমানারাকে চুক্তিভিত্তিক নিয়োগ

আগের সংবাদ

মাসজুড়ে ৫০০ টাকায় ইন্টারনেট

পরের সংবাদ

দুর্যোগ ও উন্নয়নে পাশে আছেন শেখ হাসিনা: ড.আনোয়ার খান এমপি

প্রকাশিত: জুন ৬, ২০২১ , ১০:৪৫ অপরাহ্ণ আপডেট: জুন ৬, ২০২১ , ১০:৪৫ অপরাহ্ণ

রামগঞ্জ উপজেলার পূর্ব বিঘা এবং নোয়াগাঁও গ্রাম ও বাজারের চলমান উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও লক্ষ্মীপুর-১ ( রামগঞ্জ ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। এ সময় তিনি প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর সবাইকে আস্থা রাখার আহবান জানান।

রামগঞ্জের নোয়াগাঁও জনকল্যাণ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী হিসেবে স্কুলটি পরিদর্শন করেন ড. আনোয়ার খান এমপি। এসময় খবর পেয়ে ছুটে আসেন তাঁর বেশ কয়েক জন সহপাঠী। তাঁদের সাথে স্মৃতিচারণের পাশাপাশি স্থানীয় জনসাধারণের সঙ্গে মতবিনিময় কালে এমপি তুলে ধরেন বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা চ্যালেঞ্জের কথা। তিনি বলেন, এই উন্নয়নে রামগঞ্জও পিছিয়ে নেই। প্রায় আড়াইশ’ কিলোমিটার সড়ক, দেড় শতাধিক বিদ্যালয় সংস্কার ও আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের কথাও উল্লেখ করেন তিনি।

পদ্মা সেতু, চট্রগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল, মেট্রো রেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়নে নানা প্রতিবন্ধকতার কথা স্মরণ করিয়ে দিয়ে সাংসদ ড. আনোয়ার হোসেন খান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

পরে তিনি নোয়াগাঁও নিত্য পন্যের বাজার পরিদর্শণ করেন এবং দ্রব্যমূল্য সহনীয় মাত্রায় রাখতে ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। রামগঞ্জ উপজেলায় সন্ত্রাস, মাদক ও যে কোন অন্যায়ের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখিয়ে যেতে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেন আনোয়ার খান এমপি।

শনিবার বিকেলে রামগঞ্জ শহরে মিল্কভিটার দুগ্ধ শীতলীকরণ কেন্দ্র বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেড-এর সমবায়ীদের সাথে মতবিনিময় করেন ড. আনোয়ার খান এমপি। তিনি বলেন, দুগ্ধ ও পুষ্টি উৎপাদনে সব সময় সরকার সমবায়ীদের পাশে আছে, এ ক্ষেত্রে সব প্রতিবন্ধকতা দূর করা হবে। সভাস্থলে মিল্কভিটা’র চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু টেলিকনফারেন্সে যুক্ত হয়ে সমবায়ীদের সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মিল্কভিটার ব্যবস্থাপনা পরিচালক ও যুগ্ম সচিব অমর চান বনিক, জেনারেল ম্যানেজার মাহমুদুর রহমান, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বেলাল আহমেদ ও উপজেলা সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী।

রি-এ/ আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়