×

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় রেল স্টেশনে যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২১, ১১:০৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় রেল স্টেশনে যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় রেলস্টেশন পুনঃস্থাপন ও যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন করেছে ব্রাহ্মণবাড়িয়া সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ। আজ শনিবার (৫ জুন) বেলা সাড়ে ১১টায় সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের পক্ষ থেকে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এ সময় আগামী ২০ জুনের পর থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ওপর দিয়ে কোনো প্রকার ট্রেন চলাচল করতে পারবে না বলেও হুঁশিয়ারি দেওয়া হয়।

রেলওয়ে স্টেশন প্লাটফর্মে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ ব্রাহ্মণবাড়িয়ার আহ্বায়ক আবদুন নূরের সভাপতিত্বে বক্তব্য দেন- ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাজিদুল ইসলাম, গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মোহাম্মদ নাসির, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অসীম কুমার বর্দ্ধন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, হেফাজতের তাণ্ডবের সময় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনের যোগযোগ পুনঃস্থাপনের দাবি জানান। এমন কী কোনো ট্রেন যাত্রাবিরতিও করছে না। এতে করে জেলার ৩০ লাখেরও বেশি মানুষ দুর্ভোগে রয়েছে। বক্তারা অবিলম্বে ব্রাহ্মণবাড়িয়ার রেল স্টেশন সংস্কার করে রেল যোগযোগ পুনঃস্থাপনের দাবি জানান। সকল আন্তনগর ট্রেনের যাত্রাবিরতিরর দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন এবং মানববন্ধন শেষে তারা রেলপথে অবস্থান নিয়ে বিক্ষোভ করে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর ঘিরে গত ২৬ মার্চ আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে হেফাজতের বিক্ষোভ চলাকালে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App