×

বিনোদন

চুপিসারে পরিচালককে বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২১, ১২:২১ পিএম

চুপিসারে পরিচালককে বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি
চুপিসারে পরিচালককে বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি

অভিনেত্রী ইয়ামি গৌতম ও পরিচালক আদিত্য ধর।

চুপিসারে পরিচালককে বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি

ইয়ামি গৌতমের গায়ে হলুদে মেহেদী রাঙা হাত।

ব্যক্তিগত জীবনে লোকচক্ষুর আড়ালে থাকতেই পছন্দ করেন ইয়ামি গৌতম। তাই তার প্রেমের খবর বুঝতে পারেননি কেউ। কিন্তু শুক্রবার হঠাৎ করেই এই অভিনেত্রী নিজের বিয়ের ছবি শেয়ার করায় সবার চোখ ছানাবড়া।

পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন নায়িকা। আর গোটাটাই হল চুপিসারে। লোকচক্ষুর আড়ালে বিয়ে সেরে নিলেন এই দুই তারকা। বিয়েতে শুধু উপস্থিত ছিলেন পাত্র ও পাত্রীর পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। ইয়ামি এদিন সেজেছিলেন লাল রঙের শাড়িতে। আদিত্যর পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে তারা লেখেন, খুব ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন তারা। খুব ঘনিষ্ঠ কয়েকজন বিয়েতে উপস্থিত ছিলেন। ভালোবাসা ও বন্ধুত্বের যাত্রা শুরু করেছেন তারা। অনুরাগীদের থেকে আশীর্বাদও প্রার্থনা করেছেন ইয়ামি এবং আদিত্য।

[caption id="attachment_288243" align="aligncenter" width="563"] ইয়ামি গৌতমের গায়ে হলুদে মেহেদী রাঙা হাত।[/caption]

ইনস্টাগ্রামে আদিত্য ও ইয়ামির বিয়ের খবর প্রকাশ হওয়ার পর থেকেই আসতে থাকে শুভেচ্ছা বার্তা। অনুরাগীরা তো বটেই। বলিউডের অনেক তারকাও তাদের শুভেচ্ছা জানান। বিক্রান্ত ম্যাসে লেখেন, অনেক অনেক অভিনন্দন ইয়ামিজি ও ভাই সাহাব। ভগবান আপনাদের দুজনকেই আশীর্বাদ করুন। অনেক ভালোবাসা।

আদিত্য ধর ও ইয়ামি গৌতম একসঙ্গে কাজ করেছেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছিলেন আদিত্য। ইয়ামি ছিলেন ছবির অন্যতম মুখ্য চরিত্রে। ছবির জন্য সেরা পরিচালক হিসেবে জাতীয় পুরস্কারও পান আদিত্য। এই ছবির সময় থেকেই ইয়ামি ও আদিত্যর মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে। তবে সেই বন্ধুত্ব যে বিয়ে পর্যন্ত গড়াবে তার আঁচ দুজনের একজনও দেননি। নিজেদের কাজ নিয়েই ব্যস্ত থেকেছেন দুই তারকা। আদিত্য তার পরবর্তী ছবি ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’র কাজে ব্যস্ত।

 
View this post on Instagram
 

A post shared by Yami Gautam (@yamigautam)

অন্যদিকে, ইয়ামি তার পরবর্তী ছবি ‘আ থার্সডে’ নিজে ব্যস্ত রয়েছেন। ছবিতে এক প্লেস্কুলের শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই শিক্ষিকা ১৬ জন ছাত্র-ছাত্রীকে আটকে রাখবে নিজের স্বার্থ চরিতার্থের জন্য। এই ছবিটি ছাড়া ইয়ামির হাতে আরও দুটি ছবি রয়েছে। একটি অনিরূদ্ধ রায় চৌধুরীর ছবি ‘মিসিং’, আর একটি ‘দাসভি’। ফলে বলিউড থেকে সিনেপ্রেমী, সবার নজর ছিল এই দুজনের কাজের উপর। তারা নিজেরাও নিজেদের ব্যক্তিগত জীবন আড়ালেই রেখেছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App