সাতক্ষীরায় লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন

আগের সংবাদ

ছিনতাইকৃত গাড়ি ঘুরতে আসা প্রবাসীদের কাছে বিক্রি করত তারা

পরের সংবাদ

ভোলায় সেপটিক ট্যাংকের গ্যাসক্রিয়ায় দুজনের মৃত্যু

প্রকাশিত: জুন ৫, ২০২১ , ২:৪০ অপরাহ্ণ আপডেট: জুন ৫, ২০২১ , ২:৪৪ অপরাহ্ণ

ভোলায় নির্মাণাধীন একটি সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে বাড়ির মালিক সহ দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো দুজন। আজ শনিবার (৫ জুন) সকাল নয়টার সময় সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ড পন্ডিতের হাট সংলগ্ন ইলিশা মডেল কলেজের সামনে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ৪নং ওয়ার্ডের তাজু বেপারীর ছেলে আব্দুল মালেক (৫৫) ও কালু মিয়ার ছেলে মো. জসিম (৪০)। আহত দুজন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, সকাল ৯ টার দিকে নিজের বাড়ির নির্মাণাধীন নতুন সেপটিক ট্যাংক পরিস্কার করতে নামে আব্দুল মালেক ও দিন মজুর জসিম। এসময় বিষাক্ত গ্যাসক্রিয়ায় তারা অসুস্থ হয়ে পড়লে তাদের উদ্ধার করতে সেপটিক ট্যাংকে নামেন স্থানীয় শাহাবুদ্দিন ও কবির। তারাও অসুস্থ হয়ে পড়লে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠালে সেখানে দুজনের মৃত্যু হয়।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আমানুল্লাহ জানান, সেপটিক ট্যাংকের গ্যাসক্রিয়ায় আক্রান্ত ৪ জনকে হাসপাতালে আনা হলে তাদের মধ্যে আব্দুল মালেক ও জসিম মারা যান। বাকি দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রি-এইচএমএন/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়