×

জাতীয়

পরিকল্পনামন্ত্রীর মোবাইল উদ্ধার হয়নি, তবে ছিনতাইকারী শনাক্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুন ২০২১, ১০:২৬ পিএম

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান’র ছিনতাই হওয়া মোবাইলটি এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে ছিনতাইকারীকে শনাক্ত করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার আসম মাহাতাব উদ্দিন।

শুক্রবার (৪ জুন) রাতে তিনি বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ না পেলেও তার পাশে থাকা সিসিটিভি ফুটেজ থেকে ছিনতাইকারীকে শনাক্ত করা সম্ভব হয়েছে। শনাক্ত হওয়া ছিনতাইকারী বিজয় সরণি সিগন্যাল এলাকায় ফুল বিক্রি করতো এবং সিগনালে পড়া গাড়িগুলো মুছে দিত।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকেই বিজয় সরণি এলাকা থেকে লাপাত্তা হয়ে যায় এই ছিনতাইকারী। সে একজন মাদকসেবী। বিভিন্ন তথ্য পর্যালোচনা করে দ্রুত তাকে গ্রেপ্তার করতে মাঠে রয়েছে পুলিশ সদস্যরা। তার নাম ঠিকানা সংগ্রহ করা হচ্ছে। সে রাস্তার পাশে স্থাপিত উড়োজাহাজ ভাস্কর্যের নিচে ঘুমাতো।

এর আগে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিমুজ্জামান বলেন, এ ঘটনায় বেশ কয়েকজন চিহ্নিত ছিনতাইকারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরিচয় শনাক্তের পাশাপাশি তার অবস্থান সম্পর্কে আমরা নিশ্চিত হতে কাজ করছি।

প্রসঙ্গত, গত রবিবার পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণি সিগন্যালের জ্যামে আটকা পড়ে পরিকল্পনা মন্ত্রীর গাড়িটি। এ সময় তিনি গাড়ির গ্লাস খুলে মোবাইলে কথা বলছিলেন। হঠাৎ এক ছিনতাইকারী ছোঁ মেরে মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এ ঘটনার পরপরই পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App