×

খেলা

জীবনের সেরা গোল ও ট্রফি নিয়ে যা বললেন ক্রিশ্চিয়ানো রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুন ২০২১, ০৯:১৯ এএম

জুভেন্তাসের হয়ে মরসুমটা ভাল গিয়েছে। এবার ইউরো কাপে পর্তুগালের হয়ে ট্রফি ধরে রাখতে মরিয়া ক্রিশ্চিয়ানো রোনালদো। ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন সিআরসেভেন। তার আগে এক ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে নিজের জীবনের দুটি গুরুত্বপূর্ণ জিনিস জানালেন রোনালদো। খবর আনন্দবাজার পত্রিকার।

দীর্ঘ ফুটবল জীবনের প্রচুর গোল করেছেন তিনি। তার সেরা গোল বাছতে গেলে বিশেষজ্ঞ বা সমর্থকদের মধ্যে তর্ক হওয়া অবশ্যম্ভাবী। কিন্তু রোনালদোর নিজের কাছে কোন গোলটি সব থেকে প্রিয়? রোনালদো উল্লেখ করেছেন, ২০১৮ সালে রিয়াল মাদ্রিদের হয়ে জুভেন্তাসের বিরুদ্ধে বাইসাইকেল কিকে করা সেই গোল, যা দেখে গোটা স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছিল।

সাক্ষাৎকারে পর্তুগিজ ফুটবলার বলেছেন, আপনারা সবাই জানেন, আমি এখনও পর্যন্ত ৭৭৭টি গোল করেছি। দুর্ভাগ্যবশত, আমার প্রিয় গোলটি এখন আমি যে দলে খেলি, সেই জুভেন্তাসের বিরুদ্ধেই করা। আমার বন্ধু জিয়ানলুইগি বুফনের বিরুদ্ধে গোলটা করেছিলাম। আমার জীবনে সেরা গোল ওটাই।

প্রিয় ট্রফি হিসেবে রোনালদো বেছে নিয়েছেন ইউরো কাপকেই। বলেছেন, ২০১৬-র সেই ইউরো কাপের শুরুটা ভালই হয়েছিল। কিন্তু ফাইনালে (ফ্রান্সের বিরুদ্ধে) আমি চোট পেয়েছিলাম। কিন্তু ম্যাচের পর আনন্দের চোটে কাঁদছিলাম। তবে দিনের শেষে একটা অবিশ্বাস্য অনুভূতি হচ্ছিল! আমার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ ট্রফি ইউরোই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App