প্রস্তাবিত বাজেট জনবান্ধব নয়, ব্যবসা বান্ধব

আগের সংবাদ

বাজেট ঘাটতির অর্থ অর্থসংস্থান বড় চ্যলেঞ্জ : সিপিডি

পরের সংবাদ

আজ যেসব এলাকায় বৃষ্টি হতে পারে

প্রকাশিত: জুন ৪, ২০২১ , ১:১৩ অপরাহ্ণ আপডেট: জুন ৪, ২০২১ , ১:১৩ অপরাহ্ণ

দেশে বৃষ্টিপাত কমেছে। গত ২৪ ঘণ্টায় দেশের প্রায় অর্ধেক অঞ্চলে হালকা ধরনের বৃষ্টি হয়েছে। তার মধ্যে সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে সিলেটে, ৩৬ মিলিমিটার। আর ঢাকায় বৃষ্টি হয়েছে ১৫ মিলিমিটার। আজও রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাত হতে পার।

শুক্রবার (৪ জুন) সকালে এসব তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

পূর্বাভাসে বলা হয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে, যার একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায়; ঢাকা, চট্টগ্রাম ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বৃষ্টি হতে পারে।

সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। এই ২৪ ঘণ্টা পরবর্তী তিন দিনের আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

ডি-এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়