×

সারাদেশ

যশোর সদর উপজেলা নারী চেয়ারম্যানের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২১, ১১:২৪ পিএম

যশোর সদর উপজেলা নারী চেয়ারম্যানের মৃত্যু

নূরজাহান ইসলাম নীরা।

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূরজাহান ইসলাম নীরা (৫৪) মৃত্যু বরণ করেছেন।

বৃহস্পতিবার (৩ জুন) সকাল সাড়ে ১১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বৃহস্পতিবার এশা বাদ যশোর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে খড়কি কবরস্থানে মা-বাবার কবরের পাশে তাকে দাফন করা হবে।

নূরজাহানের মৃত্যুতে প্রশাসনের কর্মকর্তাগণসহ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা শোক প্রকাশ করেছেন।

পরিবার সূত্রে জানা যায়, হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে বৃহস্পতিবার সকালে তাকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। হাসপাতালে ভর্তির পর বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক কাজল কান্তি জানান, নূরজাহান ইসলাম নীরা শ্বাস কষ্টজনিত কারণে মারা গেছেন। তিনি শ্বাসকষ্ট ছাড়াও ডায়াবেটিস, ব্লাড প্রেসার ও হার্টের রোগী ছিলেন।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন জানান, বেশ কিছুদিন ধরে নীরা হার্টের সমস্যাজনিত রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তার হার্টে রিং পরানো হয়।

যশোর সদর উপজেলার তৎকালীন চেয়ারম্যান শাহীন চাকলাদার পদত্যাগ করে কেশবপুর সংসদীয় উপনির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এরপর ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য হয়। ফলে ওই বছরের ২০ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকার প্রার্থী নূরজাহান ইসলাম নীরা ধানের শীষের নূর-উন নবীকে বিপুল ভোটে পরাজিত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App