×

জাতীয়

বাড্ডায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২১, ০৯:৩১ এএম

রাজধানীর মধ্য বাড্ডায় সড়ক দুর্ঘটনায় আ. হালিম পাটুয়ারি (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি এলাকাতে মিষ্টির ব্যবসা করতেন।

আজ বৃহস্পতিবার (৩জুন) সকাল সাড়ে ছয়টার দিকে মধ্য বাড্ডা পোস্ট অফিস রোডে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল আটটার দিকে মৃত ঘোষণা করেন।

তার বাড়ি চাঁদপুর কচুয়া উপজেলার সাদিপুর গ্রামের। তিন সন্তানসহ পরিবার নিয়ে মধ্যবাড্ডা হাজী বাড়ী মোড় এলাকায় থাকতেন।

নিহত ছেলে আহসান হাবিব জানান, তার বাবা আ. হালিম এলাকাতে মিষ্টির ব্যবসা করতেন। প্রতিদিনের ন্যায় সকাল ছয়টার দিকে তিনি বাসা থেকে বের হন। এর আধাঘন্টা পর তার মোবাইল ফোনের মাধ্যমে খবর পাই তিনি পোস্ট অফিস রোডে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, স্থানীয়দের মাধ্যমে শুধু এটুকু শুনতে পেরেছি কোন একটি বাস তাকে ধাক্কা দিয়েছিল। তবে এর বেশি কিছু আর বলতে পারছি না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App