×

জাতীয়

ধানমন্ডি লেকে ৩ শিক্ষার্থীকে ছুরিকাঘাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২১, ০৯:১৭ পিএম

ধানমন্ডি লেকে ৩ শিক্ষার্থীকে ছুরিকাঘাত

ধানমন্ডি লেক। ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডি লেকে ছুরিকাঘাতে ৩ শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের মধ্যে ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহতরা হলেন- মো: শামস (২২), সৌরভ (১৮) ও প্রান্ত (২০)।

আহত শামস জানান, তারা ১০-১৫জন বন্ধু মিলে সন্ধ্যায় আড্ডা দিচ্ছিলো ধানমন্ডি লেকের পাড়ে। তখন ১৫-২০জন যুবক এসে তাদের মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া চেষ্টা করে। এতে বাধা দিলে তারা তাদের সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি ছুরিকাঘাত করতে থাকে। এক পর্যায়ে অন্যরা বাধা দিলে তাদের উপরও আক্রমণ চালায় দুবৃত্তরা। এতে তারা তিন জন আহত হয়।

তিনি আরও জানান, দুবৃত্তদের সঙ্গে তাদের কোনো পরিচয় কিংবা আগের কোনো বিরোধ নেই। ছিনতাইয়ের জন্যই তারা এই ঘটনা ঘটিয়েছে। তবে তাদেরকে দেখলে চিনতে পারবে।

ধানমন্ডি থানার উপ পরিদর্শক (এসআই) বিপুল কুমার পাল জানান, ঘটনার খবর শুনে হাসপাতালে এসেছি। আহত শামসের বাম হাতে, পিঠের নিচে আর সৌরভের পিঠের নিচে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। সৌরভের অবস্থা গুরুতর। তাদের কাছ থেকে শুনতে পাচ্ছি ছিনতাইকারীরা এই ঘটনা ঘটিয়েছে। তবে বিস্তারিত খোঁজখবর নেওয়া হচ্ছে। পরবর্তিতে বলা যাবে কী কারণে এই ঘটনা ঘটেছে।

আহতদের সঙ্গে থাকা বন্ধুরা জানায়, শামস পরিবারের সঙ্গে সোহরাওয়ার্দী হাসপাতালের নার্স কোয়ার্টারে থাকে। ঢাকা কমার্স কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র সে। আর সৌরভ পরিবারের সঙ্গে মোহাম্মদপুরে থাকে। মোহাম্মদপুরের একটি স্কুল থেকে মাধ্যমিক পাশ করেছে। এদিকে আহত প্রান্তকে গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App