×

বিনোদন

'মালাইকা আমাকে সব থেকে ভালো বোঝে'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুন ২০২১, ০৩:৩৩ পিএম

'মালাইকা আমাকে সব থেকে ভালো বোঝে'

মালাইকা-অর্জুন

'মালাইকা আমাকে সব থেকে ভালো বোঝে'

বয়সে বড় গার্লফ্রেন্ড, সেই নিয়ে বরাবরই কটাক্ষের মুখে পড়ে অর্জুন-মালাইকার সম্পর্ক। সম্প্রতি মালাইকাকে নিয়ে মুখ খুললেন অভিনেতা অর্জুন কাপুর। অভিনেতার কথায়, মালাইকা অসম্ভব বুঝতে পারেন তাঁকে, কিছু না বলার আগেই সেই বিষয়টাকে ধরে ফেলেন।

সদ্য এক রেডিওতে দেওয়া সাক্ষাৎকারে হোস্ট অর্জুনকে প্রশ্ন করেন, তাঁর মনের কথা সব থেকে বেশি কে বুঝতে পারে? যাঁর উত্তরে অভিনেতা গার্লফ্রেন্ড মালাইকার নাম নেন।

গার্লফ্রেন্ড হিসেবে সম্বোধন করে বলেন, তাঁকে ভিতর মালাইকা সব থেকে ভালো বোঝে। এমন কী যদি অভিনেতার মন খারাপ থাকে, দিন খারাপ যায় অথবা কিছু লোকানোর চেষ্টা করেন, কিছু ভালো হলে মালাইকা অনায়াসেই সেটা ধরে ফেলেন।

প্রায় তিন বছর ধরে একে অপরকে ডেট করছেন অর্জুন-মালাইকা। ছুটি কাটাতে গিয়ে সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে সম্পর্কের শিলমোহর দেন জুটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, তিনি ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে বেশি পছন্দ করেন না। এমন কী পার্টনারের অতীত সম্পর্কে সীমারেখা নিয়ে যথেষ্ট সংবেদনশীল তিনি।

বান্দ্রায় সম্প্রতি উচ্চতলে একটি ফ্ল্যাট কেনেন অর্জুন। মালাইকার বাড়ির কাছেই সেই ফ্ল্যাটটি। সাগরমুখী ফোরবিএইচকে এই ফ্ল্যাটের জন্য প্রায় ২৩ কোটি টাকা খরচ করেছেন অর্জুন।

শিগগিরই অর্জুনকে ‘এক ভিলেন ২’ ছবিতে দেখা যাবে। ছবিতে তাঁর সঙ্গে অভিনয়ে রয়েছেন জন আব্রাহাম, দিশা পাটানি, তারা সুতারিয়া। এছাড়াও সাইফ আলি খানের সঙ্গে ‘ভূত পুলিশ’ ছবিতে দেখা যাবে অর্জুনকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App