×

খেলা

বার্সায় ফিরলেন আগুয়েরো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২১, ১১:৩২ এএম

বার্সায় ফিরলেন আগুয়েরো

বার্সার জার্সিতে ন্যু ক্যাম্পে সার্জিও আগুয়েরো

ক্যারিয়ারের অধিকাংশ সময় ম্যানচেস্টার সিটিতে কাটানোর পর প্রিয় বন্ধু লিওনেল মেসির বার্সেলোনায় ফিরলেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। বার্সেলোনার সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন তিনি। সঙ্গে থাকছে এক বছর চুক্তি বাড়ানোর শর্তও। আজ মঙ্গলবার (১ জুন) তাকে দলে ভেড়ানোর ব্যাপারটি নিশ্চিত করে কাতালান ক্লাবটি।

ইউরোপের সদ্য সমাপ্ত ক্লাব মৌসুম শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে সার্জিও আগুয়েরোর। ফলে ফ্রি এজেন্টে পরিণত হয়েছিলেন তিনি। ফ্রি এজেন্ট হতে যাওয়া আর্জেন্টাইন স্ট্রাইকারের সঙ্গে আগেই প্রাথমিক সম্মতিতে পৌঁছেছিল কাতালান শিবির। আজ সম্পন্ন হলো দল বদলের ব্যাপারটি। টুইটারে তাকে কেনার ব্যাপারটি জানায় বার্সেলোনা। অফিসিয়ালি তাকে ন্যু ক্যাম্পে প্রেজেন্টও করা হয়েছে।

বার্সেলোনা শিবিরে এসে খুশি আগুয়েরোও। প্রিমিয়ার লিগ জেতার পরেই বার্সায় আসবেন বলে সিদ্ধান্ত নেন তিনি। তার সিদ্ধান্তের প্রতি সম্মান রেখেই ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা তাকে বলেন, পৃথিবীর সেরা ক্লাবে যাচ্ছো তুমি। এ সম্পর্কে আগুয়েরোর ভাষ্য, 'পেপ আমাকে বলেছিলেন পৃথিবীর সেরা ক্লাবে আমি আসছি। ধন্যবাদ বন্ধু লিওনেল মেসিকেও। আশা রাখি সে ভবিষ্যতে এই ক্লাবের হয়ে আরও ভাল কিছু করবে। আমি এখন এখানেরই লোক, বার্সেলোনা শহরের।'

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App