×

রাজনীতি

প্রতিহিংসা থেকে খালেদাকে বিদেশে যেতে বাঁধা: মির্জা ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২১, ০৯:০৮ পিএম

প্রতিহিংসার কারণেই সরকার উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১ জুন) বিকেলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সিনিয়র সহসভাপতি গোলাম সারোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল কাদের ভুঁইয়া জুয়েলের পরিচালনায় আলোচনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুল হাই শিকদার, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল প্রমুখ বক্তব্য রাখেন।

ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়া হাসপাতালে এখনো অসুস্থ অবস্থায় আছেন। এই সরকার কত বড় প্রতিহিংসা পরায়ন এবং তাদের যে পায়ের নিচে মাটি নেই। আজকে খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য হাসপাতালের চিকিৎসকরা পরামর্শ দিচ্ছেন যে, বাইরে নিয়ে যাও। তারা (সরকার) বাইরে যেতে দিচ্ছেন না।

খালেদা জিয়ার নেতৃত্বে নানা দিক তুলে ধরে মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়া এখন কারাগারে। উনি কারাগারে বলেই গণতন্ত্র এখন কারাগারে, গণতন্ত্র বন্দি হয়ে আছে। আমাদের অসংখ্য নেতা প্রাণ হারিয়েছেন, গুম হয়ে গেছেন, আমাদের ৩৫ লক্ষের বেশি মামলা। তারপরে বিএনপিকে দমিয়ে রাখতে পারেনি। বিএনপি অত্যন্ত সোচ্চার হয়েই আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App