×

জাতীয়

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২১, ০৩:১৭ পিএম

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন নিয়ে পালিয়েছে এক ছিনতাইকারী। এটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। গত রবিবার (৩০ মে) সন্ধ্যায় মোবাইল ফোনটি ছিনতাই হবার পর কাফরুল থানায় একটি মামলা করা হয়েছে।

পরিকল্পনামন্ত্রী জানান, রাজধানীর বিজয় সরণিতে রবিবার সন্ধ্যায় গাড়িতে থাকা অবস্থায় হাত থেকে আইফোন ছোঁ মেরে নিয়ে দৌড় দেয় একজন।

মঙ্গলবার (১ জুন) শেরেবাংলা নগরে পরিকল্পনা কমিশনে এনইসি সম্মেলন কক্ষে একনেক বৈঠক শেষে পরিকল্পনামন্ত্রী সংবাদ ব্রিফিংয়ের সময় এ কথা বলেন।

তিনি বলেন, রবিবার সন্ধ্যায় পরিকল্পনা মন্ত্রণালয় থেকে যাবার পথে বিজয় সরণিতে গাড়িতে বসে মোবাইল ব্রাউজিং করছিলাম। হুট করে কিছু বুঝে ওঠার আগেই কেউ একজন মোবাইল নিয়ে দৌড় দেয়। ব্রাউজিংয়ে মনোযোগ থাকার কারণে মুহূর্তের মধ্যে কি ঘটেছে তা বুঝতেও কয়েক সেকেন্ড কেটে যায়। সম্বিৎ ফিরে পেয়ে গাড়িতে থাকা পুলিশের গানম্যানকে বলি আমার মোবাইল নিয়ে গেল। গাড়ি থামিয়ে গানম্যান ওই ছিনতাইকারীর পিছু নিলেও তাকে আর ধরতে পারেনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, ছেলেটা আমেরিকা থেকে এক হাজার ডলার দিয়ে কিনে পাঠিয়েছে। গাড়িতে পতাকাও ছিলো। আইএমই নাম্বার দিয়েছি। দেখা যাক কি হয়। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সংশ্লিষ্টদের মোবাইল ফোন খোয়ানোর বিষয়টি জানিয়েছেন বলে তিনি সাংবাদিকদের জানান।

এদিকে  কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিমুজ্জামান বলেন, পরিকল্পনামন্ত্রীর অফিস থেকে এ সংক্রান্ত একটি মামলা দায়ের করা হয়েছে। মোবাইল ফোনটি উদ্ধার করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। গত ৩০ মে সন্ধ্যায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান রাজধানী বিজয় সরণীর রাস্তা দিয়ে যাওয়ার সময় গাড়ির কাঁচ নামানো অবস্থায় মন্ত্রী মোবাইল ফোন ব্যবহার করছিলেন। এসময় ফোনটি ছিনতাই হয়ে যায়।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App