×

সারাদেশ

কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা: অটোরিকশা চালককে ১৫ দিনের কারাদন্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২১, ০৪:৪৩ পিএম

কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা: অটোরিকশা চালককে ১৫ দিনের কারাদন্ড

অটোরিকশা চালককে কারাগারে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি: ভোরের কাগজ।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফাঁকা রাস্তায় এক কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে আব্দুল লতিফ (৫২) নামের এক অটোরিকশা চালককে ১৫ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১ জুন) দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট সাইফুল ইসলাম এই রায় দেন।

সাজাপ্রাপ্ত আব্দুল লতিফ কিশোরগঞ্জ সদর উপজেলার মইনর গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে। সে আখাউড়া পৌরশহরের কলেজ পাড়ার নূরুল হক ভূঁইয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতো।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই কিশোরী মঙ্গলবার সকালের দিকে পৌরশহরের সড়ক বাজারে আসে। কেনাকাটা শেষে দুপুরের দিকে বাড়ি ফিরতে আব্দুল লতিফের ব্যাটারি চালিত অটোরিকশায় উঠে। অটোরিকশাটি গ্রামের রাস্তা ধরে কিছু দুর যাওয়ার পর বৃষ্টি শুরু হয় এবং রাস্তাটি ফাঁকা হয়ে যায়। এই সুযোগে চালক লতিফ কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়ে ও শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় সে চিৎকার করলে লতিফ দৌঁড়ে পালিয়ে যায়। পরে আরেকটি অটোরিকশা ভাড়া করে কিশোরী বাড়ি ফিরে। পরে ঘটনাটি পরিবারকে জানায়।

স্থানীয় লোকজন ওই অটোরিকশা চালককে গণধোলাই দিয়ে ঘটনাস্থলে নিয়ে যায়। খবর পেয়ে উপজেলা প্রশাসনও ঘটনাস্থলে গেলে দোষ স্বীকার করে আব্দুল লতিফ। শ্লীলতাহানির চেষ্টার প্রমাণ পাওয়ায় ভ্রাম্যমান আদালত আব্দুল লতিফকে ১৫ দিনের কারাদন্ড দেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App