এবার আসছে ২ লাখ কোটি টাকার ঘাটতি বাজেট

আগের সংবাদ

‘লুবনান’ ভ্যাট ফাঁকির ৪ কোটি ৬০ লাখ টাকা জমা দিল

পরের সংবাদ

রানি অহিল্যাবাই প্রিয়াঙ্কা!

প্রকাশিত: জুন ১, ২০২১ , ৫:১৮ অপরাহ্ণ আপডেট: জুন ১, ২০২১ , ৫:১৮ অপরাহ্ণ

রঙিন পর্দায় উঠে আসছে মালোয়া রাজ্যের শাসক অহিল্যাবাই হোলকর। গীতিকার-লেখক মনোজ মুন্তাশির সম্প্রতি এই রানিকে নিয়ে ছবি তৈরির পরিকল্পনা করছেন। প্রযোজনা করবেন তিনিই। পরিচালনায় থাকছেন দিলীপ ভোঁসলে। আর অহিল্যাবাইয়ের চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে নেওয়ার ইচ্ছে প্রযোজকের।

মনোজের কথায়, প্রিয়াঙ্কার মধ্যে এই চরিত্রটা ফুটিয়ে তোলার যাবতীয় গুণ রয়েছে। ‘বাজিরাও মাস্তানি’ছবিতে কাশীবাইয়ের চরিত্রে তার পারফরম্যান্স আমাকে মুগ্ধ করেছিল। আমার স্ক্রিপ্ট চূড়ান্ত হয়ে গেলেই প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করব।

বছর কুড়ি আগে মধ্যপ্রদেশের মাহেশ্বরে বেড়াতে গিয়েছিলেন মনোজ। সেই সময়েই অহিল্যাবাইয়ের শৌর্য ও রাজপাট পরিচালন ক্ষমতার প্রতি আকৃষ্ট হন তিনি। তখন থেকেই এই মরাঠা রানিকে নিয়ে ছবি তৈরির ভাবনা ছিল তার।

মহিলা শাসকের কথা বললেই আমরা ঝাঁসির রানি লক্ষ্মীবাইয়ের প্রসঙ্গ উত্থাপন করি। অহিল্যাদেবীও কোনো অংশে কম ছিলেন না। একদিকে যেমন তিনি বীর যোদ্ধা ছিলেন, তেমনই দক্ষ শাসক ছিলে’ বক্তব্য মনোজের। তার ছবির নাম ‘পুণ্যশ্লোক অহিল্যাবাই’। আপাতত ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে।

২০১৯ সালে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির পরে প্রিয়াঙ্কাকে বলিউডের কোনো প্রজেক্টে দেখা যায়নি। যদি মনোজের ছবির প্রস্তাব অভিনেত্রীর পছন্দ হয় তবে এটাই হতে যাচ্ছে প্রিয়াঙ্কার পরবর্তী ছবি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়