×

বিনোদন

পাহাড়ে হারিয়ে যাওয়ার কথা বলে কী ইঙ্গিত শ্রাবন্তীর!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২১, ০১:১১ পিএম

বিধানসভা নির্বাচনে পঞ্চাশ হাজার ভোটে হেরে বেশ ধাক্কাটাই লেগেছে শ্রাবন্তীর। এরই মধ্যে আলোচনায় এসেছেন নতুন প্রেম নিয়ে। বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনাম এই মিষ্টি চেহারার অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত পোস্টগুলোই বলে দেয়, সময়টা খুব ভাবাচ্ছে শ্রাবন্তীকে। এরমাঝেই আচকা হারিয়ে যাওয়ার কথা বললেন নায়িকা। স্বাভাবিকভাবেই শ্রাবন্তীর সেই পোস্টে নজর আটকে গেল সকলের।

রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে একটি পোস্ট লিখেছেন নায়িকা। নীলচে আলোয় মায়াবি এক পরিবেশ… প্রেক্ষাপট পাহাড়, সেই ছবিতে বড়ো বড়ো হরফে লেখা- ‘যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়…

ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন- ‘আমরা প্রত্যেকই এমন রাস্তায় হাঁটি, যে রাস্তা দিয়ে আমাদের হাঁটা অনুচিত’। শ্রাবন্তীর এই বার্তাতেও লুকানো মানে খুঁজছেন অনুরাগীরা। নায়িকার ব্যক্তিগত জীবন বরাবরই চড়াই-উতরাইতে ভরপুর। রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বিয়েও ভেঙেছে। যদিও এখনও আইনিভাবে বিচ্ছেদ হয়নি দুজনের। এর মাঝেই হঠাৎ করে পাহাড়ে হারিয়ে যাওয়ার কথা বললেন শ্রাবন্তী। তবে কি পাহাড়ে গিয়ে নতুন করে নিজেকে গুছিয়ে নিতে চাইছেন নাকি পুরোনো স্মৃতি রোমন্থনে ব্যস্ত নায়িকা? নাকি একদমই মনের খেয়ালে এই পোস্ট?

অনুরাগীদের মনে লাখো প্রশ্ন! তবে কোনো প্রশ্নেরেই জবাব দেননি শ্রাবন্তী। মাস দুয়েক ধরেই জল্পনা শ্রাবন্তী নাকি নতুন করে প্রেমে পড়েছেন। শ্রাবন্তীর নতুন প্রেমিক পেশায় ব্যবসায়ী, একই আবাসনে থাকেন দুজনে। তাদের ঘনিষ্ঠতা রীতিমতো চর্চার বিষয় পরিচিতমহলে। শ্রাবন্তীকে যারা চেনেন, তাদের একথা অজানা নয়, প্রেমে পড়তে বেশি সময় লাগে না তার। তবে ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারে খুব বেশি কথা বলা না-পছন্দ নায়িকার। এইসব জল্পনার মাঝেই পাহাড়ে হারানোর ইঙ্গিতে নেটিজেনরা অবশ্য অন্য গন্ধ পাচ্ছেন।

 
View this post on Instagram
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App