×

বিনোদন

ছেলের সাফল্যে উচ্ছ্বসিত মাধুরী, টুইট করে নিজেই দিলেন সুখবর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২১, ১০:৪৪ এএম

ছেলের সাফল্যে উচ্ছ্বসিত মাধুরী, টুইট করে নিজেই দিলেন সুখবর

ছেলে আরিন এবার হাই স্কুল থেকে স্নাতকোত্তর হলেন। ছবি: ভোরের কাগজ

ছেলের সাফল্যে উচ্ছ্বসিত মাধুরী, টুইট করে নিজেই দিলেন সুখবর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার স্বামী ডা. শ্রীরাম নেনে। এই দম্পতির দুই সন্তানের মধ্যে বড় ছেলে আরিন এবার হাই স্কুল থেকে স্নাতকোত্তর হলেন। আর ছেলের স্নাতকোত্তর হওয়ার ঘটনার খবর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানিয়েছ তার 'গর্বিত' মা মাধুরী দীক্ষিত নিজেই। টুইট করে এই খবর ঘোষণা করার পাশাপাশি চলতি বছরে স্নাতকোত্তর হওয়া সমস্ত ছাত্র ছাত্রীদেরও শুভেচ্ছা জানান মাধুরী। সেই ছবিতে দুই ছেলে আরিন ও রায়ানের সঙ্গে হাসিমুখে দেখা যাচ্ছে ডা. শ্রীরাম নেনে এবং মাধুরী দীক্ষিতকে। ছবিতে লক্ষণীয় স্নাতকোত্তর হওয়ার পর হাই স্কুলের বিশেষ ইউনিফর্মে রয়েছেন আরিন।

আরিনকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি আরো একটি টুইট করেন তার মা। সেখানে তাকে এবং বাকি ছাত্র ছাত্রীদের উদ্বুদ্ধ করতে তিনি লেখেন," নিজের স্বপ্নের পিছনে ক্রমাগত ছুটে চলো। তাহলে একদিন দেখবে চারপাশে পরিবর্তন আনার ক্ষমতা তুমি অর্জন করতে পেরেছো।"

এরপর মাধুরীর স্বামী ডা. নেনেও একটি টুইট করেন। সেই টুইটের মাধ্যমে জানা যায় উচ্চতর পড়াশোনার জন্য এবার বিদেশে পাড়ি দেবেন আরিন। রাজ্য থেকে যেসব ছেলে মেয়ে উচ্চতর পড়াশোনা করার ক্ষেত্রে বিদেশে পাড়ি দিতে চলেছে, বিশেষ করে তাদের জন্য করোনা টিকার ব্যবস্থা করার সুবাদে মহারাষ্ট্রের পর্যটন ও পরিবেশ মন্ত্রী আদিত্য ঠাকরেকেও 'অনেক' ধন্যবাদ জানিয়েছেন তিনি। ডা. নেনের টুইট," এক্ষেত্রে যেহেতু আমার ছেলে পড়াশোনার জন্য বিদেশে যাচ্ছে তাই বাবা হিসেবে বিষয়টা আরও ভালো করে বুঝতে পারছি। বিদেশে কলেজে পড়াশোনা করতে যাওয়ার জন্য ছাত্র ছাত্রীদের টিকাকরণ যারপরনাই ভীষণ জরুরি।"

প্রসঙ্গত, ছেলের বিদেশ যেতে যেহেতু আর বেশি দূরে নেই, তাই এই সময়টুকু তাদের গোটা পরিবার আরিনের সঙ্গে সময় কাটাচ্ছেন। একসঙ্গে রান্না করা কিংবা গানবাজনা করার মতো ছোটোখাটো ব্যাপার চুটিয়ে উপভোগ করছেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App