উত্তরপ্রদেশে করোনায় মৃতদেহ নদীতে ফেলছেন আত্মীয়রা

আগের সংবাদ

সিপিএল-আইপিএলে খেলার সম্ভাবনা নেই সাকিবের

পরের সংবাদ

স্টাম্পের পেছনে দাঁড়িয়ে আশ্চর্য ব্যাটিং করলেন পোলার্ড!

প্রকাশিত: মে ৩১, ২০২১ , ৯:৫১ পূর্বাহ্ণ আপডেট: মে ৩১, ২০২১ , ১০:২৯ পূর্বাহ্ণ

স্টাম্পের পিছন থেকে সাধারণত বোলারদের বল করতে দেখা যায়। ক্রিজে না ঢুকে আম্পায়ারের পিছন থেকে বল করতে দেখা গেছে অনেককেই। তাই বলে স্টাম্পের পিছনে দাঁড়িয়ে কখনও কাউকে ব্যাট করতে দেখা গেছে কিনা, ক্রিকেটপ্রেমীদের পক্ষে মনে করা মুশকিল। স্বাভাকিভাবে স্টাম্পের সামনে স্টান্স নেন ব্যাটসম্যান এবং পিছনে থাকেন উইকেটকিপার। মুম্বই ইন্ডিয়ান্সের কায়রন পোলার্ডের সৌজন্যে উল্টো দৃশ্যও চোখে পড়লো ক্রিকেটপ্রেমীদের। খবর হিন্দুস্তান টাইমসের।

মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনে পোলার্ডকে কার্যত উইকেটকিপারের জায়গায় দাঁড়িয়ে ব্যাট করতেও দেখা গিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও পোস্ট করা হয়।

ইনস্টাগ্রাম ভিডিওটি আসলে ২০২১ আইপিএল মৌসুমের মুম্বই ইন্ডিয়ান্সের একটি প্র্যাকটিস সেশনের। ২ মিনিট ৪৭ সেকেন্ডের ভিডিওটির একেবারে শেষে রয়েছে চমক। ভিডিওয় পোলার্ড শেষ শটটি নেন স্টাম্পের পিছন থেকে।

মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে পোলার্ডকে এবার আইপিএলে পরিচিত মেজাজে দেখা যায়। দিল্লিতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৩৪ বলে ৮৭ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে মুম্বইকে কার্যত হারা ম্যাচে জয় এনে দেন ক্যারিবিয়ান তারকা। তিনি সার্বিকভাবে ৭ ম্যাচে ৫৬.০০ গড়ে ১৬৮ রান করেছেন। চার মেরেছেন ১১টি। ছক্কা হাঁকিয়েছেন ১৩টি। বল হাতে ৩টি উইকেটও নিয়েছেন পোলার্ড।

 

View this post on Instagram

 

A post shared by Mumbai Indians (@mumbaiindians)

 

 

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়