চাঁপাইনবাবগঞ্জে লকডাউন বাড়ল আরও ৭ দিন

আগের সংবাদ

বিপুল পরিমাণ অবৈধ ব্যান্ডরোলসহ সিগারেট আটক

পরের সংবাদ

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটি: সভাপতি ইউনুস, সম্পাদক বাবুল

প্রকাশিত: মে ৩১, ২০২১ , ১২:৩৮ অপরাহ্ণ আপডেট: মে ৩১, ২০২১ , ৬:১৫ অপরাহ্ণ

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির ৩ বছর মেয়েদী কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে ইউনুস আলীকে (দৈনিক নওরোজ) সভাপতি ও রবিউল ইসলাম বাবুলকে (দৈনিক ভোরের কাগজ) সাধারণ সম্পাদক, মেহেদী হাসান জুয়েলকে সিনিয়র সহ-সভাপতি, সাফিউল ইসলাম প্রধান ও শাহিনুর ইসলাম শাহিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়। শনিবার দুপুরে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে (হাতীবান্ধায়) এ কমিটি গঠন করা হয়।

লালমনিরহাটের রিপোর্টার্স ইউনিটির আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ বাবু ধনঞ্জয় কুমার রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন ওই কমিটির উপদেষ্টা ও হাতীবান্ধা প্রেসক্লাবের সদস্য নিউজ বিজয়ের প্রকাশক ফারুক হোসেন নিশাদ, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম রিকো, পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. সাফিউল ইসলাম প্রধান, হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সদস্য সচিব মো. ইউনুস আলী, আদিতমারী প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি রবিউল ইসলাম বাবুল সহ জেলার ও বিভিন্ন উপজেলার সাংবাদিকগন।

শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে না পারলেও মোবাইল ফোনের অডিও কলে বক্তব্য রাখেন, রংপুর সাংবাদের সম্পাদক ও নিউজ ২৪ এর বিভাগীয় প্রতিনিধি উপদেষ্টা রেজাউল করিম মানিক, ডিবিসি নিউজ এর লালমনিরহাট জেলা প্রতিনিধি ও উপদেষ্টা মাজেদ মাসুদ।

কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি, মিনহাজুল হক বাপ্পি, লিখন হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক, নুর আলমগীর অনু, কাজী আসাদুজ্জামান খোকন। পরিমল চন্দ্র বসুনিয়া (অর্থ সম্পাদক), মাহির খান (দপ্তর সম্পাদক), অর্পিতা দেব (নারী বিষয়ক সম্পাদক), ওসমান গণি (প্রচার সম্পাদক), মিনহাজ পারভেজ (উপ প্রচার সম্পাদক), সেলিম সম্রাট (তথ্য প্রযুক্তি সম্পাদক), হাসমত উল্ল্যাহ (ক্রীড়া সম্পাদক), জেসমুন হোসাইন শুভ ( সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), মিঠু মুরাদ (প্রশিক্ষণ বিষয়ক সম্পাদ), দীপু আহসান (ধর্ম বিষয় সম্পাদক), ফারুক আলম দৈনিক শেয়ার বিজ, (সমাজ কল্যাণ সম্পাদক), শফিকুল ইসলাম (আপ্যায়ন সম্পাদক), সহিদুল ইসলাম (ত্রাণ ও দুর্যোগ বিষায়ক সম্পাদক) ও কার্যকরী সদস্য সহ-মোট ৫১ সদস্যের কমিটি গঠন করা হয়।

প্রথম পর্বে আলোচনা সভার সমাপ্তি শেষে মধ্যাহ্ন ভোজের বিরতি হয়। এরপর দ্বিতীয় পর্বে কার্যকরী কমিটি গঠনে কার্যক্রম শুরু করা হয়। উপস্থিত সকল সদস্যের সর্ব সম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

ইভু

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।