×

বিনোদন

স্বামীভক্ত কাজল আগরওয়াল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২১, ১০:২৪ পিএম

স্বামীভক্ত কাজল আগরওয়াল

গ্ল্যামার দুনিয়াকে বিদায় বলতে যাচ্ছেন দক্ষিণী তারকা অভিনেত্রী কাজল আগরওয়াল! কবে আর কেন তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন তা জানা না গেলেও আপাতত অভিনেত্রী সাময়িক বিরতি নিয়েছেন।

জানা গেছে, স্বামী এবং পরিবারের সদস্যদের কাছ থেকে এখনো ভালো সমর্থন পাচ্ছেন তিনি। যা তাকে সিনেমায় মনোনিবেশ করা সহজ করে দিচ্ছে। তবে তিনি জানেন না, কত দিন সিনেমায় অভিনয় করবেন। কাজল আগরওয়াল জানিয়েছেন, তার স্বামী গৌতম কিচলু যখন তাকে বলবেন, তখনই তিনি সিনেমা ছাড়বেন। তবে মহামারি পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে প্রতিশ্রুতি দেয়া সিনেমাগুলোর শুটিং শুরুর অপেক্ষায় রয়েছেন। বিয়ের পর কাজল আগরওয়ালের একমাত্র সিনেমা হিসেবে কল্যাণ পরিচালিত ‘ঘোস্টি’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। এদিকে তার সিনেমা মুক্তির তালিকায় আছে ‘ইন্ডিয়ান টু’ (তামিল), ‘হে সিনামিকা’ (তামিল), ‘প্যারিস প্যারিস’ (তামিল), ‘আচার্য’ (তেলেগু) ও ‘মোসাগাল্লু’ (তেলেগু)।

এছাড়া ভেঙ্কট প্রভু পরিচালিত ওয়েব সিরিজ ‘লাইভ টেলিকাস্ট’ দিয়ে ডিজিটালে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কাজল। এটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। কাজলকে সবশেষ হিন্দি সিনেমা ‘মুম্বাই সাগা’য় দেখা গেছে, যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রাহাম ও ইমরান হাশমি। উল্লেখ্য, গত বছরের ৩০ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তেলেগু সিনেমার চিত্রনায়িকা কাজল আগরওয়াল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App