×

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে লেকের ওপর বিমান ভেঙে পড়ে নিহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২১, ০২:৪৭ পিএম

যুক্তরাষ্ট্রে লেকের ওপর বিমান ভেঙে পড়ে নিহত ৭

যুক্তরাষ্ট্রের টেনেসির ন্যাশভিলে একটি জেট বিমান বিধ্বস্ত হয়ে চালকসহ ৭ জন মারা গেছেন। শনিবার সকালে ওই এলাকার পার্সি প্রিস্ট লেকে বিমানটি ভেঙে পড়ে। বিমানে ৭ জন যাত্রীই ছিলেন। ঘটনার কিছুক্ষণের মধ্যেই উদ্ধারকারী দল ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও কাউকে জীবিত উদ্ধার করা যায়নি।

বিমানে থাকা সাত জনের মধ্যে ডায়েট গুরু খ্যাত গোয়েন শাম্বিন লারা এবং তার স্বামী জো লারাও ছিলেন। এছাড়াও বিমানে ব্র্যান্ডউডের রিম্যান্ট ফেলোশিপের অন্যান্য সদস্যরা ছিলেন।

ফেডারাল এভিয়েশন এক বিবৃতিতে জনিয়েছে, সিসনা সি ৫০১ মডেলের বিমানটি সকাল ১১ টার দিকে নিকটস্থ বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে। পার্সি প্রিস্ট লেকের কাছাকাছি এসে আচমকা ভেঙে পড়ে যায়। তবে কেন হঠাৎ এমন দুর্ঘটনা হল তা খতিয়ে দেখা হচ্ছে।

রাদারফোর্ড কাউন্টির উদ্ধারকর্মীরা খবর পেয়েই ঘটনাস্থলে যান এবং তড়িঘড়ি উদ্ধারকাজ শুরু করে। তবে রাদারফোর্ড কাউন্টি ফায়ার রেসকিউ অপারেশনের ক্যাপ্টেন জোশুয়া স্যান্ডার্স এক সাংবাদিক সম্মেলনে বলেন, এই ঘটনায় কোনো যাত্রীর বেঁচে থাকার সম্ভাবনা নেই।

তিনি বলেন, আমরা সবরকম প্রেচেষ্টা চালাচ্ছি। কেউ বেঁচে আছে কিনা দেখার চেষ্টা করছি। তবে মনে হয় না কেউ জীবিত আছে। তিনি আরও বলেন, নিহত ব্যাক্তিদের পরিবারকে না জানানো পর্যন্ত কারোর নাম প্রকাশ করা হবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App