×

জাতীয়

জিয়ার মৃত্যু বার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ করল সাদেক হোসেন খোকা ফাউন্ডেশন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ মে ২০২১, ০৬:২৬ পিএম

জিয়ার মৃত্যু বার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ করল সাদেক হোসেন খোকা ফাউন্ডেশন

রবিবার বিকেলে সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনও গরীব ও দুঃস্থ দের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে সাদেক হোসেন খোাকা ফাউন্ডেশনের উদ্যোগে রাজধানীর গোপীবাগে গরীব ও দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (৩০ মে) বিকেল অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেযর সাদেক হোসেন খোকার গোপীবাগের বাসভবনে গরীবদের মাঝে এ খাদ্য সামগ্রী দেওয়া হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনও গরীব ও দুঃস্থ দের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সহ সভাপতি সাব্বির আহমেদ আরিফ, ওয়ার্ড কমিশনার হাজী সিরাজ, হাজী লিয়াকত আলী, মকবুল ইসলাম টিপু, এম এ শাহেদ মন্টু, আব্দুল কাদির, গেন্ডারিয়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ঢালী মামুনুর রশিদ, সাবেক সংরক্ষিত মহিলা কমিশনার মনি বেগমসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App