×

জাতীয়

নিয়ামতির মৃৎশিল্পীদের পাশে থাকবে পুনাক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২১, ০৯:৩২ পিএম

নিয়ামতির মৃৎশিল্পীদের পাশে থাকবে পুনাক

বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন নিয়ামতি ইউনিয়নের মৃৎ শিল্পীদের সার্বিক উন্নয়নে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। শনিবার (২৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে ঐতিহ্যবাহী মৃৎশিল্পের কাজ পরিদর্শন শেষে আয়োজিত এক অনুষ্ঠানে এ প্রত্যয় ব্যক্ত করেন বরিশাল জেলা পুনাকের সভানেত্রী সৈয়দা তৌফিকা রফিক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পুনাকের সহ-সভানেত্রী সূচী সুদীপ্ত, পুলিশের বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদীপ্ত সরকার, সহকারী পুলিশ সুপার অনন্যা চক্রবর্তীসহ স্থানীয় জনপ্রতিধিরা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত পুনাক সভানেত্রী ও বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মৃৎশিল্পের নানাদিক, ঐতিহ্য, বর্তমান অবস্থা এবং ভবিষ্যৎ সম্ভাবনা সম্পর্কে আলোকপাত করেন। পরে মৃৎশিল্পীদের কয়েকজন প্রতিনিধির কাছ থেকে তাদের সুবিধা-অসুবিধা, কাজের অন্তরায় কি রয়েছে, উন্নয়ন পরিকল্পনা বিষয়ে জানতে চাওয়া হয়। পুনাক সভানেত্রী তার বক্তব্যে বাংলার এই গৌরবময় ঐতিহ্যকে বাংলাদেশ পুনাকের সভানেত্রী ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের নেতৃত্বে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App