×

সারাদেশ

চলন্ত বাসে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ, রিমান্ডে ৫ আসামি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২১, ০৭:৩৬ পিএম

চলন্ত বাসে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ, রিমান্ডে ৫ আসামি

আশুলিয়ার ৫ আসামীর ৩দিন করে রিমান্ড

চলন্ত বাসে সাভারের আশুলিয়ায় এক তরুণীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৫ আসামিকে ৩ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। একই সঙ্গে মামলাটি সতর্কতার সঙ্গে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার (২৯ মে) দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে ৬ আসামিকে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

এ সময় আসামিদের একজন সুমন দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। পরে আদালত বাকি ৫ আসামির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে নেওয়া আসামিরা হলো, আরিয়ান, সাজু, সাইফুল, সোহাগ ও মনোয়ার। এর আগে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ। আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার (২৮ মে) মানিকগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন ভুক্তভোগী নারী পোশাককর্মী। এদিন সন্ধ্যায় সেখান থেকে কর্মস্থলের উদ্দেশে বের হন তিনি। পথে সাভারের নবীনগরে এলাকার এক বড়ভাইয়ের সঙ্গে দেখা করেন। রাতে তারা দু’জন একটি মিনিবাসে করে টঙ্গীর উদ্দেশে রওয়ানা হন। পথে সব যাত্রী নেমে গেলে বাসচালক বিভিন্ন স্থান থেকে তার কয়েকজন সহযোগীকে বাসে তুলেন। পরে তরুণীর সঙ্গে থাকা ছেলেকে আটকে রেখে চলন্ত বাসেই চালক ও তার সহযোগীরা তাকে ধর্ষণ করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App