ভূমিকম্পের উৎপত্তিস্থল জৈন্তা, সতর্ক থাকার পরামর্শ

আগের সংবাদ

শুধু ঘুমালেই বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা

পরের সংবাদ

হবিগঞ্জে সিএনজি ও মোটর সাইকেল সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: মে ২৯, ২০২১ , ৬:০৪ অপরাহ্ণ আপডেট: মে ২৯, ২০২১ , ৭:১১ অপরাহ্ণ

হবিগঞ্জের বাহুবলে সিএনজি ও মোটর সাইকেল সংঘর্ষে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। আজ শনিবার (২৯ মে) দুপুরে এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলো, জেলার বানিয়াচঙ্গ উপজেলার তবজখানি গ্রামের প্রবাসী জমির উদ্দিন (৩৫), শাকিল আহমেদ রামিম (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছে সদর মডেল থানার ওসি মাসুক আলী। তিনি জানান, শ্রীমঙ্গল থেকে মিরপুরগামী একটি সিএনজির সঙ্গে হবিগঞ্জ থেকে শ্রীমঙ্গলগামী একটি মোটর সাইকেলের উপজেলার নতুন বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২ মোটর সাইকেল আরোহী আহত হয়। খবর পেয়ে মুছাই ফাড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে প্রেরণ করে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জ জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মিঠুন রায় জানান, তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের লাশ ময়নাতদন্ত ছাড়াই নিয়ে যাবার জন্য পরিবার থেকে জেলা ম্যাজিষ্ট্রেটের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।