×

সারাদেশ

ফুটপাতে বসা নিয়ে দ্বন্দ্ব, নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২১, ০১:৪৪ পিএম

আখের রস বিক্রেতার ও তরমুজ বিক্রেতার মধ্যে ফুটপাতে বসার জায়গা নিয়ে দ্বন্দ্বের জেরে ছেলু মেশিনের হ্যান্ডেলের আঘাতে সেলিম (৫০) নামে তরমুজ বিক্রেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ হেডকোয়ার্টার সংলগ্ন বঙ্গমার্কেটের সামনের ফুটপাতে এই ঘটনা ঘটার পরপরই রস বিক্রেতা ঘাতক সুলতানকে (২৫) আটক করেছে পুলিশ। আর সেলিমের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। আজ শুক্রবার (২৮ মে) বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে।

বাবুপুরা পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদশর্ক (এএসআই) মো. জয়নাল আবেদিন জানান, ঘটার সময় অদূরে থাকা পুলিশ সদস্যরা সুলতানকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। আর সেলিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বেলা সাড়ে ১২টায় মৃত ঘোষণা করেন। ঘটনাটি শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

তিনি জানান, ফুটপাতে বসার জায়গা নিয়ে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয় বলে জানতে পারি। এই ঝগড়ার এক পর্যায়ে সুলতান আখের রস ভাঙানোর ছেলু মেশিনের হ্যান্ডেল দিয়ে সেলিমের মাথায় আঘাত করলে এই ঘটনা ঘটে।

তার স্ত্রী শাহিনুর বেগম জানায়, সেলিমের বাড়ি নোয়াখালি মাইজদি উপজেলায়। তার বাবার নাম আক্তার চৌধুরী। ছেলিম এক ছেলে ও এক মেয়ে সহ স্ত্রী নিয়ে বঙ্গমার্কেট সংলগ্ন রেডিও কলোনীতে থাকতো। সুলতানও একই কলোনীতে থাকে। দীর্ঘ ৩০ বছরেরও বেশি সময় ধরে সেলিম ফুটপাতে বিভিন্ন ব্যবসা করে। কিছুদিন ধরে তরমুজ বিক্রি করছিলো সে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App