×

চিত্র বিচিত্র

ফার্মহাউসে নতুন অতিথিকে আদর ধোনির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২১, ০৮:৪৬ এএম

ফার্মহাউসে নতুন অতিথিকে আদর ধোনির

পোষ্য ঘোড়ার গায়ে হাত বুলিয়ে দিচ্ছে ধোনি

মহেন্দ্র সিং ধোনির রাঁচির ফার্মহাউসে হরেক রকম বাইকের সংগ্রহশালা রয়েছে, এখবর ধোনি অনুরাগীদের সবার জানা। ধোনির গতিবিধি জানতে সোশ্যাল মিডিয়ায় যারা চোখ রাখেন, তারা এতদিনে এটাও জেনে গেছেন যে, বেশ কয়েকটা পোষ্য কুকুর রয়েছে ধোনির বাড়িতে।

সম্প্রতি একটি ঘোড়াও যে ধোনির পোষ্যের তালিকায় যোগ হয়েছে, সোশ্যাল মিডিয়ায় সুবাদে সেখবরও সামনে আসে অনুরাগীদের। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই ধোনির এমন একটি ভিডিও প্রকাশ্যে আসে, যা ধোনির কোটি কোটি সমর্থকদের আপ্লুত করবে নিশ্চিত। খবর হিন্দুস্তান টাইমসের।

মহেন্দ্র সিং ধোনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে ধোনি তার পোষ্য ঘোড়া চেতককে আদর করছেন। ঘোড়াটি শুয়ে রয়েছে এবং ধোনি তার গায়ে হাত বুলিয়ে দিচ্ছে।

বলাবাহুল্য ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। মাত্র ২ ঘণ্টায় সেটিতে ২ লক্ষেরও বেশি লাইক পড়ে। এর আগে ঘোড়াটিকে ফার্মহাউসে নিয়ে আসার পর তার বেশ কয়েকটা ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ধোনি। ঘোড়াটিকে ধোনির পোষ্য কুকুরগুলির সঙ্গে খেলা করতেও দেখা গেছে ভিডিওতে।

করোনা মহামারির প্রথম ওয়েভের লকডাউনের সময় ধোনিকে ফার্মহাউসে পোষ্য কুকুরদের সঙ্গে খেলা করতে দেখা গিয়েছিল। সেই ভিডিওটিও সোশ্যল মিডিয়ায় পোস্ট করেছিলেন ধোনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App