×

সারাদেশ

প্রধান শিক্ষিকাকে মারধরকারী সেই দপ্তরি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২১, ১০:৩৪ পিএম

প্রধান শিক্ষিকাকে মারধরকারী সেই দপ্তরি গ্রেপ্তার

অভিযুক্ত দপ্তরি রাকিব খান

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রধান শিক্ষিকাকে মারধর ও লাঞ্ছিত করার অপরাধে অভিযুক্ত দপ্তরি রাকিব খানকে চাকুরিচ্যূত (চুক্তিনামা বাতিল) করেছে কর্তৃপক্ষ। শুক্রবার (২৮ মে) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শ্রেণিকক্ষ পরিষ্কার করতে বলায় গফগাঁওয়ের বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফার খানমকে বৃহস্পতিবার (২৭ মে) মারধর করে দপ্তরি রাকি। এ ঘটনায় দু’জনের নামে মামলা হলে মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুজ্জামান বলেন, দপ্তরি রাকিবকে আমরা আটক করতে সক্ষম হয়েছি। শিক্ষা কর্তৃপক্ষ থানায় অভিযোগ দিয়েছে। এর পরিপেক্ষিতে থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি নির্যাতিত শিক্ষিকা ও এলাকাবাসীর। কান্না জড়িত কণ্ঠে গফরগাঁওয়ের বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফার খানম বলেন, সন্ধ্যায় এসে সে আমাকে হুমকি দিয়েছে, আমি যদি থানায় যাই, তবে সে আমার পা কেটে ফেলবে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

এলাকাবাসী বলেন, তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেওয়া জরুরি। যেটা ভালো হয় সেটাই করা উচিত। প্রমাণ হলে দোষী ব্যক্তির শাস্তি দাবি করছি। এদিকে, শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা। অভিযোগের সত্যতা পাওয়ায় দপ্তরির বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

ময়মনসিংহের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. হারুন অর রশিদ বলেন, ঘটনার সত্যতা আছে। চলমান যে আইন আছে, সে অনুযায়ী এর কঠোর শাস্তির ব্যবস্থা আমরা নিব। হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় রাকিব ও তার ভাইকে আসামি করে মামলা হয়েছে। সব অভিযুক্তকে আইনের আওতায় আনার কথা জানায় পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App