×

সারাদেশ

নাইক্ষ্যংছড়িতে বিজিবি-মাদককারবারীর গোলাগুলি, ৮০হাজার ইয়াবা উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মে ২০২১, ১১:১৩ এএম

নাইক্ষ্যংছড়িতে বিজিবি-মাদককারবারীর গোলাগুলি, ৮০হাজার ইয়াবা উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অভিযান চালিয়ে ৮০হাজার পিচ ইয়াবা উদ্ধার করে বিজিবি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি ও মিয়ানমারের ইয়াবা কারবারীদের মধ্যে বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলার নিকুছড়ি পাগলীপাড়া নামক এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাটি সোনাইছড়ি ও চাকডালার মধ্যবর্তী ও দূর্গম হওয়ায় মাদককারবারীরা ওই এলাকা দিয়ে মায়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসছিল।

জানা গেছে, মায়ানমার থেকে নিকুছড়ি হয়ে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির নিয়ন্ত্রিত নিকুছড়ি বিজিবি ক্যাম্পের একটি অপারেশন দল।

অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে বিজিবির উপর এলোপাতাড়ি গুলি ছুড়েঁ মাদককারবারীরা। এসময় বিজিবিও পাল্টা গুলি ছুঁড়ে। পরে ঘটনাস্থল থেকে বস্তায় থাকা ৮০হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২কোটি ৪০লক্ষ টাকা।

এই প্রসঙ্গে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলাগুলিতে মাদককারবারীরা গুলিবিদ্ধ হয়েছে কিনা জানা যায়নি। তবে বিজিবির কোন ক্ষয়ক্ষতি হয়নি। ঘটনার বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে বিজিবির প্রেসরিলিজে জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App