প্রধান শিক্ষিকাকে মারধরকারী সেই দপ্তরি গ্রেপ্তার

আগের সংবাদ

কোন পথে হাঁটছে তরুণ সমাজ?

পরের সংবাদ

আহসান উল্লাহ মাস্টার স্মরণ সভায় সাম্প্রদায়িক শক্তিকে প্রতিরোধের আহ্বান

প্রকাশিত: মে ২৮, ২০২১ , ১০:৪১ অপরাহ্ণ আপডেট: মে ২৯, ২০২১ , ১২:০৪ পূর্বাহ্ণ

গাজীপুর জেলার প্রখ্যাত শ্রমিক নেতা, সাবেক সাংসদ আহসান উল্লাহ মাস্টারের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তার সন্তান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। গাজীপুর মহানগর কাউনতিয়া সাংগঠনিক থানা ও ১৯-২৩ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শুক্রবার (২৮ মে) বিকেলে কাউনতিয়া পোড়া বাড়ী মাঠে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। তিনি শহীদ আহসান উল্লাহ মাষ্টারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং বর্ণাঢ্য রাজনৈতিক জীবন সম্পর্কে আলোকপাত করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের তালিকায় স্থান করে নিয়েছে। স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক অপশক্তি চক্র রাষ্ট্র এবং সরকারের উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সাম্প্রদায়িক অপশক্তি চক্রের অশুভ অপতৎপরতা রুখে দিতে নেতাকর্মীদের সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো সক্রিয় ভূমিকা পালন করতে হবে। বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ মানবিক সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। যতদিন মহামারী থাকবে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে থাকবে।

এসময় আরো বক্তব্য দেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম সফিক, উপ দপ্তর সম্পাদক রাহুল দাস, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সঞ্জিত মল্লিক বাবু, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাড. মোশাররফ হোসেন ভূইয়া, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জর্জ প্রমুখ।

স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা, মহানগর, থানা ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়