×

বিনোদন

‘প্লিজ, আমার ছবি তুলবেন না’, পাপারাৎজিকে জাহ্নবী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২১, ০৭:৩৫ পিএম

‘প্লিজ, আমার ছবি তুলবেন না’, পাপারাৎজিকে জাহ্নবী

জাহুবী কাপুর

‘প্লিজ, আমার ছবি তুলবেন না’, পাপারাৎজিকে জাহ্নবী

করোনা সংক্ৰমণ রুখতে সারা মুম্বই জুড়ে চলছে লকডাউন। এর মধ্যেই ছোট বোন খুশি কাপুরকে সঙ্গে নিয়ে সাইকেলে চেপে শহরের রাস্তায় বেরিয়ে পড়লেন জাহ্নবী কাপুর। দুই বোন মিলে গল্প স্বল্প করতে করতে সাইকেল করে চক্কর মারছেন শহরের এ রাস্তায়, সে রাস্তায় এমন সময় হাজির পাপারাৎজির দল। খবর হিন্দুস্তান টাইমসের।

দুই বোনের দিকে ক্যামেরার লেন্স তাক করা হলেও প্রথমদিকে তা এড়িয়ে যান জাহ্নবী। এরপর একই ব্যাপার চলতে থাকায় শেষমেশ বিরক্তি চাপতে পারেননি ‘শ্রীদেবী-কন্যা’ ইশারায় পাপারাৎজিদের বারণ করেন তাদের 'সাইকেল সেশন' এর ছবি কিংবা ভিডিও তুলতে। তারপরেও একই ব্যাপার চলতে থাকায় শেষপর্যন্ত মাস্কের আড়াল থেকেই বেশ বিরক্তিভরে ঝাঁঝালো গলায় বলে ওঠেন, ‘আপনাকে তো অনুরোধ করলাম...প্লিজ এরকম করবেন না!' সম্প্রতি নেটমাধ্যমে প্রকাশ পেয়েছে এই ভিডিও।

তবে এই প্রথম নয়, এর আগেও পাপারাত্জিদের নিজের ছবি তুলতে না করতে দেখা গেছে জাহ্নবীকে। গত সপ্তাহেই আমেরিকা থেকে ছোট বোন খুশি বাড়ি ফেরার পর তাদের দুই বোনকে একসঙ্গে দেখতে পেয়েই পাপারাৎজির দল রীতিমতো হামলে পড়েন। সেবারও তাদের ছবি না তোলার অনুরোধ করেছিলেন ‘রুহি’ -র অভিনেত্রী।

গত মার্চ মাসে বোনের সঙ্গে ছুটি কাটাতে মার্কিন মুলুকে উড়ে গেছিলেন জাহ্নবী। সেখান থেকে ফায়ার সোজা মালদ্বীপ পারি দিয়েছিলেন তিনি। মালদ্বীপের সমুদ্র সৈকতে ও হোটেলে সময় কাটানোর একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এই বলি-অভিনেত্রী। তবে এসব ছাড়াও নিজের কেরিয়ারের সুবাদেও খবরের চর্চায় থাকেন জাহ্নবী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App