×

খেলা

ঢাকা প্রিমিয়ার লিগ শুরুর আগে ৭ ক্রিকেটার করোনা আক্রান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২১, ০৪:০১ পিএম

ঢাকা প্রিমিয়ার লিগ শুরুর আগে ৭ ক্রিকেটার করোনা আক্রান্ত

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টুর্নামেন্ট লোগো

দরজায় কড়া নাড়ছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টুর্নামেন্ট। আগামী ৩১ মে থেকে শুরু হচ্ছে ডিপিএল। ১২টি ক্লাবের অংশগ্রহণে এবার টি-টোয়েন্টি ফরম্যাটে হবে এই টুর্নামেন্ট। কিন্তু ঢাকা প্রিমিয়ার লিগ শুরুর আগে এসেছে বড় ধাক্কা। ক্রিকেট লিগ শুরুর আগে বিভিন্ন ক্লাবের খেলোয়াড়সহ ২৬৯ জনের করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে সাত ক্রিকেটারসহ নয় জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিক্যাল বিভাগ সূত্র এ তথ্য জানা যায়। তবে করোনায় আক্রান্ত ৭ ক্রিকেটার ও দুই কর্মকর্তা কোন ক্লাবের সেটা জানায়নি মেডিক্যাল বোর্ড।

এর আগে গতকাল বুধবার বিভিন্ন ক্লাবের খেলোয়াড়, কর্মকর্তাদের করোনা পরীক্ষা করা হয়। সেখানে ৭ ক্রিকেটারসহ ৯ জনের করোনা পজিটিভ হয়।

আগামীকাল শুক্রবার দ্বিতীয় টেস্ট হবে ক্রিকেটারদের। এ বিষয় বিসিবির মেডিক্যাল বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রথম দফার পর শুক্রবার দ্বিতীয় দফায় পরীক্ষা করা হবে। প্রথম দফার পরীক্ষায় কয়েকজন করোনা আক্রান্ত হলেও তাদের মাঝে কোনো উপসর্গ নেই। আগামীকাল দ্বিতীয় পরীক্ষার পরই ক্রিকেটারদের আসল অবস্থান জানা যাবে। তবে এই মুহূর্তে বিসিবি আক্রান্ত ক্রিকেটারদের নিয়ে শঙ্কিত নন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App