×

সারাদেশ

কাজের গুণগত মানে কোন ছাড় দেয়া হবেনা: সমাজকল্যাণ মন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মে ২০২১, ০৭:৫৫ পিএম

কাজের গুণগত মানে কোন ছাড় দেয়া হবেনা: সমাজকল্যাণ মন্ত্রী

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ (এমপি) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ আমরা সফলভাবে মোকাবেলা করছি। এ মহামারীর মধ্যেও সকল উন্নয়ন কর্মকান্ড সচল রয়েছে। করোনা মহামারীর কারনে উন্নয়ন বাধাগ্রস্ত হবেনা।

বৃহস্পতিবার (২৭ মে) বিকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তিনটি সড়ক উদ্বোধন উপলক্ষে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন।

কালীগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকতা মো. আব্দুর মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ ও উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার।

মন্ত্রী আরও বলেন, করোনা মহামারীর কারনে দেশ আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হলেও চলমান উন্নয়ন কর্মকান্ড থেমে থাকেনি। করোনার ঝুঁকির মধ্যে কর্মচারিরা নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

মন্ত্রী সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে বলেন, মেট্রোরেল এখন আর স্বপ্ন নয় বাস্তব, কিছুদিন আগে পরীক্ষামূলকভাবে মেট্রোরেলের কোচ চালানো হয়েছিল, দেশ শতভাগ বিদ্যুতায়নের দ্বারপ্রান্তে। সব কিছু মিলিয়ে দেশ উন্নয়নের রোল মডেল।

মন্ত্রী তার নির্বাচনী এলাকার জনগনের উদ্দেশ্যে বলেন, আদিতমারী ও কালীগঞ্জ উপজেলায় যত রাস্তাঘাট প্রয়োজন সব করা হবে। তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, ‘কাজের গুণগত মানে কোন ছাড় দেয়া হবেনা, শতভাগ মান বজায় রেখে কাজ সম্পন্ন করবেন।’ পরে মন্ত্রী ভার্চুয়ালী কালীগঞ্জ উপজেলায় তিনটি সড়ক উদ্বোধন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App