হাটহাজারীতে নাশকতা: হেফাজত নেতা আমিনুল্লাহ গ্রেপ্তার

আগের সংবাদ

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মা'য়ের ইন্তেকাল

পরের সংবাদ

‘প্লিজ, আমার ছবি তুলবেন না’, পাপারাৎজিকে জাহ্নবী

প্রকাশিত: মে ২৭, ২০২১ , ৭:৩৫ অপরাহ্ণ আপডেট: মে ২৭, ২০২১ , ৯:৪৫ অপরাহ্ণ

করোনা সংক্ৰমণ রুখতে সারা মুম্বই জুড়ে চলছে লকডাউন। এর মধ্যেই ছোট বোন খুশি কাপুরকে সঙ্গে নিয়ে সাইকেলে চেপে শহরের রাস্তায় বেরিয়ে পড়লেন জাহ্নবী কাপুর। দুই বোন মিলে গল্প স্বল্প করতে করতে সাইকেল করে চক্কর মারছেন শহরের এ রাস্তায়, সে রাস্তায় এমন সময় হাজির পাপারাৎজির দল। খবর হিন্দুস্তান টাইমসের।

দুই বোনের দিকে ক্যামেরার লেন্স তাক করা হলেও প্রথমদিকে তা এড়িয়ে যান জাহ্নবী। এরপর একই ব্যাপার চলতে থাকায় শেষমেশ বিরক্তি চাপতে পারেননি ‘শ্রীদেবী-কন্যা’ ইশারায় পাপারাৎজিদের বারণ করেন তাদের ‘সাইকেল সেশন’ এর ছবি কিংবা ভিডিও তুলতে। তারপরেও একই ব্যাপার চলতে থাকায় শেষপর্যন্ত মাস্কের আড়াল থেকেই বেশ বিরক্তিভরে ঝাঁঝালো গলায় বলে ওঠেন, ‘আপনাকে তো অনুরোধ করলাম…প্লিজ এরকম করবেন না!’ সম্প্রতি নেটমাধ্যমে প্রকাশ পেয়েছে এই ভিডিও।

তবে এই প্রথম নয়, এর আগেও পাপারাত্জিদের নিজের ছবি তুলতে না করতে দেখা গেছে জাহ্নবীকে। গত সপ্তাহেই আমেরিকা থেকে ছোট বোন খুশি বাড়ি ফেরার পর তাদের দুই বোনকে একসঙ্গে দেখতে পেয়েই পাপারাৎজির দল রীতিমতো হামলে পড়েন। সেবারও তাদের ছবি না তোলার অনুরোধ করেছিলেন ‘রুহি’ -র অভিনেত্রী।

গত মার্চ মাসে বোনের সঙ্গে ছুটি কাটাতে মার্কিন মুলুকে উড়ে গেছিলেন জাহ্নবী। সেখান থেকে ফায়ার সোজা মালদ্বীপ পারি দিয়েছিলেন তিনি। মালদ্বীপের সমুদ্র সৈকতে ও হোটেলে সময় কাটানোর একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এই বলি-অভিনেত্রী। তবে এসব ছাড়াও নিজের কেরিয়ারের সুবাদেও খবরের চর্চায় থাকেন জাহ্নবী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়