×

বিনোদন

মানসিক হাসপাতালে নোবেল!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২১, ০৮:১৯ পিএম

মানসিক হাসপাতালে নোবেল!

নোবেল

মানসিক হাসপাতালে নোবেল!

এবার নোবেল পাগলা গারদে। কি অবাক হচ্ছেন? গানের থেকেও বেশি বিতর্কের কারণেই পরিচিতি নোবেলের। ২৪ বছর বয়সী এই গায়কের কীর্তিতে সারাক্ষণ শোরগোল নেটপাড়ায়। কখনও বাংলাদেশের রকস্টার জেমসকে জড়িয়ে অশ্লীল পোস্ট তো কখনও ভারতের প্রধানমন্ত্রী মোদীকে টার্গেট। কখনও আবার বাংলাদেশের টিভি সাংবাদিককে মোবাইল ফোনে অপহরণের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছেন নোবেল।

বৃহস্পতিবার (২০ মে) পাবনার এক বিখ্যাত মানসিক হাসপাতাল থেকে নিজের ভিডিও পোস্ট করেন নোবেল। সোশ্যাল মিডিয়ায় নোবেলের শেয়ার করা ভিডিওতে দেখা গেছে মানসিক হাসপাতালে চেম্বারে চিকিৎসাধীন কয়েকজনের সঙ্গে গ্রিলের এপারে দাঁড়িয়ে গলা ছেড়ে জাতীয় সঙ্গীত গাইছেন। ক্যাপশনে নোবেল লিখেছেন, 'নোবেল ম্যানের 'জাতীয় সঙ্গীত' পরিবেশনা। মানসিক হাসপাতাল, পাবনা, বাংলাদেশ।' এরপর একটি লাভচিহ্ন। ভিডিওতে নোবেলের পাশে তার স্ত্রীকেও দেখা গেছে। খবর এই সময়ের।

হঠাৎ এমন কী হল যে মানসিক হাসপাতালে পৌঁছে গেলেন নোবেল। তাহলে মানসিক সুস্থতা হারিয়েছেন নোবেল? ট্রিটমেন্টের কারণেই কি তাহলে পাবনার মানসিক হাসপাতালে গিয়েছেন খামখেয়ালি এই গায়ক? ভিডিও দেখে এরকম একাধিক প্রশ্ন নেটিজেনদের মনে জাগলেও তার কোনও উত্তর মেলেনি। তবে অনুমান কাউন্সেলিংয়ের জন্যই হয়ত ওই হাসপাতালে গিয়েছিলেন মুডি নোবেল। গত কয়েকদিন ধরে মারাত্মক মানসিক চাপে রয়েছেন এই গায়ক বলে জানা গিয়েছে।

বিতর্কিত মন্তব্য সাংবাদিককে হুমকি এসবের জেরে ঢাকা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশন তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল। পুলিশি জেরার মুখে পড়ে কোনও মানসিক চাপ অনুভব করেছেন কিনা তা খোলসা করেননি। তার জেরে কি মানসিক হাসপাতালে? নেটিজেনদের মনে প্রশ্ন উঠলেও উত্তর নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App